রাঙামাটিতে বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে জামায়াতের ইফতার মাহফিল


নিজস্ব প্রতিবেদক    |    ০৪:৪১ এএম, ২০২৪-০৩-৩১

রাঙামাটিতে বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে জামায়াতের ইফতার মাহফিল

পবিত্র মাহে রামাদানের তাৎপর্য নিয়ে রাঙামাটির রাজনৈতিক সহযোগিসহ বিশিষ্ট ব্যক্তিবর্গকে নিয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিল করেছে জামায়াতে ইসলামী রাঙামাটি শাখা। শনিবার বিকেলে রাঙামাটি শহরের বনরূপাস্থ ইসলামীক সেন্টারে এই কর্মসূচী পালন করা হয়।

রাঙামাটি জেলা জামায়াতের আমীর আব্দুল আলীমের সভাপতিত্বে ও মাওলানা জাহাঙ্গীরের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় রাঙামাটি আইনজীবি সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট মোখতার আহম্মেদ, রাঙামাটি জেলা বিএনপির সভাপতি দীপেন তালুকদার দীপু, কাঠ ব্যবসায়ি সমিতির সভাপতি আজম খান, বিএনপি নেতা এ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, বনরূপা জামে মসজিদের সাধারণ সম্পাদক আইয়ুব ভূঁইয়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও রাঙামাটির আসবাব পত্র ব্যবসায়ি সমিতির নেতৃবৃন্দ, আইনজীবি, ঠিকাদার, ব্যবসায়ি নেতৃবৃন্দসহ গণমাধ্যম ব্যক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত হিসেবে অংশগ্রহণ করেন।

ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে রাঙামাটি জেলা জামায়াতের আমীর অধ্যাপক আব্দুল আলীম বলেন, গণতন্ত্রহীন চরম অরাজকতাময় একটি পরিবেশে বর্তমানে সারাদেশে বিরাজ করছে।

এহেন বিভিষীকাময় পরিবেশ পরিস্থিতি থেকে উত্তরনে শাসক গোষ্ঠিদের কাছ থেকে দেশের সাধারণ মানুষজনকে মুক্ত করতে মাহে রমজানের উছিলায় মহাণ আল্লাহর দরবারে ফরিয়াদ জানানোর জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন তিনি।