বার্ষিক ম্যাগাজিন 'লেকার্স ভিউ -২০২৩' এর মোড়ক উন্মোচন


নিজস্ব প্রতিবেদক    |    ০৮:০৩ পিএম, ২০২৩-১১-০৮

বার্ষিক ম্যাগাজিন 'লেকার্স ভিউ -২০২৩' এর মোড়ক উন্মোচন

আজ ৮ নভেম্বর লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের ১৩তম বার্ষিক প্রকাশনা ম্যাগাজিন 'লেকার্স ভিউ -২৩' এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বার্ষিক ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সম্মানিত সভাপতি ও রাঙামাটি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন, এনডিসি, পিএসসি।

আরো উপস্থিত ছিলেন রাঙামাটি জোনের জোন কমান্ডার ও পরিচালনা পর্ষদের সহ-সভাপতি লেফটেন্যান্ট কর্নেল এরশাদ হোসেন চৌধুরী, পিএসসি, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মহোদয়, উপাধ্যক্ষ ,শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থীরা।

অনুষ্ঠানের মোড়ক  উন্মোচন শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন, এনডিসি, পিএসসি এসময় ম্যাগাজিন হাতে নিয়ে প্রফুল্ল চিত্তে বলেন,"ম্যাগাজিনের সম্পাদনা পর্ষদসহ যারা এই প্রকাশনার সাথে জড়িত সকলকেই ধন্যবাদ জানাই।

'লেকার্স ভিউ-২৩' নিশ্চয় সাফল্য অর্জন করবে এবং এই প্রকাশনাগুলোর মাধ্যমে তোমাদের যে সুন্দর ও মননশীলতার বিকাশ হচ্ছে সেগুলোকে পুঁজি করেই ভবিষ্যত দেশগঠনের জন্য তৈরি হতে হবে। ।"

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, অধ্যক্ষ মহোদয় ও ম্যাগাজিন কমিটির সদস্যবৃন্দের সাথে ফ্রেমবন্দি হোন।