বান্দরবানে ইয়াবাসহ যুবক আটক


মাসুদ পারভেজ নির্জন    |    ০৬:১৫ পিএম, ২০২৩-০৭-১৭

বান্দরবানে ইয়াবাসহ যুবক আটক

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে অভিযান চালিয়ে ১৮ হাজার পিস ইয়াবাসহ মো: কামাল (২৪) নামে যুবককে আটক করেছে ১১বিজিবি। সোমবার (১৭জুলাই ) ভোরে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের কম্বনিয়া চেরারকুল নামক এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মো: কামাল (২৪) উপজেলার সদর ইউনিয়নের কম্বনিয়া গ্রামের খলিলুর রহমানের ছেলে।,

বিজিবি প্রেস সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি'র একটি টিম নাইক্ষ্যংছড়ি সদরে ইউনিয়নের অভিযান পরিচালনা শুরু করে। এসময় কম্বনিয়া চেরারকুল নামক এলাকা থেকে ইয়াবাসহ মো: কামাল নামে মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তার দেহ থেকে তল্লাসি চালিয়ে ১৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যা বাজারে মূল্য সাড়ে পাচ লক্ষ টাকা। নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল রেজাউল করিম তথ্য নিশ্চিত করে জানান, সীমান্ত সুরক্ষার পাশাপাশি বিভিন্ন চোরাচালান প্রতিরোধে ১১বিজিবি কঠোর অবস্থানে রয়েছে।

এছাড়াও দেশের স্বার্থে সীমান্ত এলাকায় বিজিবির মাদক ও চোরাচালান বিরোধী কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে। উল্লেখ্য, ১৬-১৭ জুলাই চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে দায়িত্বপূর্ণ এলাকা থেকে সাড়ে ৬ হাজার কেজি সুপারি ও ৯০ প্যাকেট পিনাট চকলেটসহ ২টি মিনি ডাম্পার ট্রাক আটক করা করেছে বিজিবি।