বিএনপি প্রার্থী মামুন এর পক্ষে শ্রমিকদলের মতবিনিময়


নিজস্ব প্রতিবেদক    |    ০৬:৩১ পিএম, ২০২১-০১-২২

বিএনপি প্রার্থী মামুন এর পক্ষে শ্রমিকদলের মতবিনিময়

আসন্ন রাঙামাটি পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনীত প্রার্থী এ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন এর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে জাতীয়তাবাদী শ্রমিকদলের আয়োজনে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা শ্রমিকদলের সভাপতি মমতাজ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক ও মেয়র প্রার্থী এ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন।

এসময় সাবেক পৌর মেয়র সাইফুল ইসলাম ভুট্রো, নগর বিএনপির রাঙামাটি জেলা শাখার সভাপতি সফিউল আযম,সাধারন সম্পাদক মাহবুবুল বাসেদ অপু সহ শ্রমিকদলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভায় নেতাকমীরা সকল ভেদাভেদ ভুলে ধানের শীর্ষের প্রার্থীকে জয়ী করার লক্ষ্যে কাজ করার আহবান জানানো হয়। এদিকে জেলা বিএনপির একটি অংশ শ্রমিকদলের বিরুদ্ধে মিথ্যা প্রগাগন্ডা চালাচ্ছে ও পাল্টা একটি ভুয়া কমিটি দিয়ে বিভ্রান্তির অভিযোগ এনে শ্রমিকদলের নেতৃবৃন্দরা বলেন,যারা এই ধরনের অপকর্মের সাথে জড়িত তাদেরকে দাত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

\পরে জেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে নিউমার্কেট চত্বরে এসে শেষ হয়।