কাপ্তাইয়ে সড়ক দূর্ঘটনায় হতাহত-৩


আলমগীর মানিক    |    ০৭:৪২ পিএম, ২০২৪-০৩-০৩

কাপ্তাইয়ে সড়ক দূর্ঘটনায় হতাহত-৩

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৫নং ওয়াগ্গা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ত্রিপুরাছড়ি পাড়ায় এলাকায়  বরইছড়ি-ঘাগড়া সড়কে  ট্রাক ও সিএনজি'র মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে মো: ওমর সালেহীন (২৪) নামের এক শিক্ষার্থীর নির্মম মৃত্যু হয়েছে।

নিহত সালেহীন রাঙামাটি সরকারি কলেজে গনিত বিষয়ে চতুর্থ বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে। এই ঘটনায় সিএনজি যাত্রী মো: শামীম এবং মুকুল চন্দ্র তনচংগ্যা নামে দুই জন আহত হয়েছেন। ঘটনার পরপরই ঘাতক ট্রাক চালক ট্রাকটি নিয়ে পালিয়ে গেছে বলে স্থানীয়রা জানিয়েছে।

নিহত সালেহীনের গ্রামের বাড়ি ফেনী জেলার সোনাগাজী লালপুর ভোর বাজার হলেও তাঁর পিতার কর্মসূত্রে তিনি কাপ্তাই উপজেলা সদরের বড়ইছড়ি এলাকায় বসবাস করতেন। তাঁর পিতা আবু তাহের কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অবসরপ্রাপ্ত কর্মচারী।

রোববার (৩মার্চ) বেলা ৩ টা.৫ মিনিটে এই সড়ক দূর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন কাপ্তাই থানার ওসি মো আবুল কালাম। এই ঘটনায় আরোও ২ জন আহত হয়েছে এবং ঘটনাস্থল এবং হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে জানিয়ে ঘাতক ট্রাক চালক ট্রাকটি নিয়ে পলাতক রয়েছে। তাদের ধরার অভিযানে আছে পুলিশ।

কাপ্তাই স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডা: ওমর ফারুক রনি জানান,ওমর সালেহীনকে  হাসপাতালের আনার আগেই মৃত্যু ঘটে। এছাড়া আহত বাকি দুইজনকে হাসপাতালের প্রাথমিক স্বাস্থ্য সেবা দেওয়া হয়েছে।