বান্দরবানে ১১টি উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তুর স্থাপন ও উদ্বোধন


নুরুল কবির    |    ০৮:০৫ পিএম, ২০২৩-১১-০৪

বান্দরবানে ১১টি উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তুর স্থাপন ও উদ্বোধন

বান্দরবানের কুহালং ইউনিয়নের ডলুপাড়া এলাকায় বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শনিবার (০৪ নভেম্বর) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডলুপাড়া মাঠে ফলক উন্মোচন করে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ২ কোটি ৫১ লক্ষ টাকা ব্যয়ে ১টি কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ৭টি কাজের উদ্বোধন করেন।

পরে পার্বত্যমন্ত্রী বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে ৯০লক্ষ টাকা ব্যয়ে ২টি উন্নয়ন কাজের উদ্বোধন এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে ৭০লক্ষ ৭১হাজার টাকা ব্যয়ে এক হাজার মিটার একটি সড়কের উদ্বোধন করেন।

 

এসময় বিভিন্ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় বাসিন্দাদের সাথে এক আলোচনা সভায় যোগ দেন পার্বত্যমন্ত্রী।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম, জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার মিজানুর রহমান, পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, ৩২৪নং চেমী মৌজার হেডম্যান পুলু প্রু , পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মো. জিয়াউর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত,সদর উপজেলার ত্রাণ ও বাস্তবায়ন কর্মকতা মো: জাহাঙ্গীর আলম,সদর  উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি পাইহ্লা অং মারমা, কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমাসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।