রাঙামাটি শহরে জুয়াড়িদের বিরুদ্ধে পুলিশের সাঁড়াশি অভিযান,আটক-৯


নিজস্ব প্রতিবেদক    |    ১২:১৯ এএম, ২০২৩-০১-০৫

রাঙামাটি শহরে জুয়াড়িদের বিরুদ্ধে পুলিশের সাঁড়াশি অভিযান,আটক-৯

রাঙামাটি কোতয়ালী থানা এলাকা থেকে ৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, বাচ্চু মিয়া(৪৫), রমিজ আহম্মদ(৬০), আব্দুল গণি(৫৪), মোঃ রাসেল(৩৬), মামুনুর রশিদ(৪০), আব্দুর রহমান(৩৬), দুলাল সরকার(৫৮), সমেন্তু চাকমা(৩৩), সেকান্দার আলী(৪২)। আইনী প্রক্রিয়া শেষে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এনিয়ে গত ২০ দিনে শহরে দুটি অভিযানে ১৬ জুয়াড়িকে গ্রেফতার করলো কোতয়ালী থানা পুলিশ।

বুধবার ভোর রাতে কোতোয়ালী থানা এলাকায় একাধিক জুয়ার আসরে অভিযান চালায় কোতয়ালী পুলিশ। পরে সেখান থেকে জুয়ার সরঞ্জামসহ ৯ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুল আমিন বলেন, রাঙামাটি পার্বত্য জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মীর আবু তৌহিদ, বিপিএম (বার) মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় এ অভিযান চালানো হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

অভিযানের বিষয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, কোতয়ালী থানার এসআই(নিঃ) ক্য লাহ চিং মারমার নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্স থানা এলাকায় অভিযান পরিচালনা করে। সেখানে জুয়া খেলার সাথে সম্পৃক্ত ০৯ জন আসামীকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে গত ১৪ ডিসেম্বর শহরের প্রতিভা ক্লাব থেকে ৭ জুয়াড়ি সুজয় চাকমা (২৫), নোয়া ধন চাকমা, বিজয় চাকমা (৩২),  অরূপ মজুমদার(৩৮), ইদ্রিস আলী(৪৫),  মোঃ রিদোয়ান (৩৫) ও সঞ্জিত কুমার দে (৬১)কে সরঞ্জাম ও জুয়ার বোর্ড থেকে চার হাজার ৬৮০ টাকা সহ গ্রেফতার করে কোতয়ালী পুলিশ।