সভাপতি পদে লোকমানকে সমর্থন দিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন ইউচুফ 


প্রেস বিজ্ঞপ্তি    |    ০৪:৪৬ এএম, ২০২২-০৭-২৫

সভাপতি পদে লোকমানকে সমর্থন দিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন ইউচুফ 

আগামী ৩রা আগষ্ট অনুষ্টিত হতে যাওয়া রাঙামাটি জেলার সদর উপজেলায় অবস্থিত প্রভাবশালী ব্যবসায়িক সংগঠন মানিকছড়ি কাঠ ও জ্বালানী কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির ৬ষ্ঠ ব্যবস্থাপনা পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদ থেকে নিজের প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন সভাপতি প্রার্থী মোঃ ইউচুফ। 

২৩শে জুলাই উক্ত সংগঠনের নির্বাচন অনুষ্ঠানের দায়িত্বে থাকা প্রধান নির্বাচন কমিশনারের কাছে প্রদত্ত এক পত্রে প্রার্থীতা প্রত্যাহারে ইউচুফ উল্লেখ করেন, আমি মানিকছড়ি কাঠ ও জ¦ালানী কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির ৬ষ্ঠ ব্যবস্থাপনা পরিষদের নির্বাচন ২০২২ ইং এর সভাপতি প্রার্থী হই। আগামী ০৩/০৮/২০২২ইং তারিখ উত্ত সমিতি নির্বাচনের দিন ধার্য্য করা হয়। উক্ত নির্বাচনে ৩জন সভাপতি পদপ্রার্থীর মধ্যে আমি সভাপতি পদে নির্বাচন করার জন্য ইচ্ছা পোষণ করি। 

বর্তমানে সংগঠনের বৃহত্তর স্বার্থের কথা বিবেচনা করে একজন সৎ ও যোগ্য ব্যক্তি চেয়ার প্রতিকের প্রার্থী মোঃ লোকমান হাকিমকে সমর্থন করলাম। অতএব, মহোদয় উল্লেখিত বিষয়ের আলোকে সমিতির নিয়ম মোতাবেক আমাকে সভাপতি পদপ্রার্থী হইতে অব্যাহতি দানে সদয় মর্জি হয়। 

এদিকে এরই মধ্যে উক্ত সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার আগেই অন্যকোনো প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় সাধারণ সম্পাদক পদে ইকবাল হোসেন চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক পদে মোঃ ইউসুফ বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। আগামী ৩ আগস্ট এ সংগঠনের কার্যকরী কমিটির বাকি পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। 

১১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ২ জন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হওয়ায় বাকি ৯টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নয় পদে প্রার্থী হয়েছেন ১৪ জন। সভাপতি পদে লড়ছেন সাপছড়ি ইউপি সদস্য লিটন বড়ুয়া ও কাঠ ব্যবসায়ী লোকমান হাকিম। ইতিমধ্যেই সভাপতি পদে প্রার্থীতা প্রত্যাহার করে ক্লিন ইমেজের পরিচিতি থাকা লোকমান হাকিমকে(চেয়ার প্রতিক) অন্যতম প্রভাবশালী প্রার্থী ইউচুফ নিজে সমর্থন জানানোয় তার জয়ের সম্ভাবনা সৃষ্টি হয়েছে বলে মনে করছেন সমিতির সদস্যরা।