রাজস্থলীতে ডিগ্রীর শিক্ষার্থী নিখোঁজ!


নিজস্ব প্রতিবেদক    |    ১০:৪৪ পিএম, ২০২২-০৭-১৩

রাজস্থলীতে ডিগ্রীর শিক্ষার্থী নিখোঁজ!

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় চাকুরীর উদ্যােশে বের হয়ে  আর বাড়িতে ফিরে আসেনী রাঙুনীয়া উম্মুক্ত বিশ্ব বিদ্যালয়ের ডিগ্রী অধ্যায়নরত ছাত্রী কাজল পতি তনচংগ্যা  (২২)গত  সোমবার সকালে রাজস্থলী  উপজেলার ২ নং গাইন্দ্যা  ইউনিয়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  এলাকায় এই ঘটনা ঘটে।

নিখোঁজ কলেজ ছাত্রী  কাজলপতি তনচংগ্যা  রাজস্থলী উপজেলার  ১ নং ঘিলাছড়ি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মনিঅং কার্বারী পাড়া  এলাকার  মেরুলাল তনচংগ্যার মেয়ে। পরিবার ও থানার ডায়েরী  সূত্রে জানা যায়, নিখোঁজ কাজলপতি তনচংগ্যা চাকুরীর উদ্যাশে গত সোমবার ১১ জুলাই নিজ বাড়ী হতে বের হয়ে আর ফিরেনি। 

এদিকে আশপাশে ও স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করে না পেয়ে বুধবার  থানায়   কাজলপতির মা রাজ্যপতি  বাদী হয়ে  নিখোঁজ ডায়েরি করেন। 

নিখোঁজ ডায়েরি সূত্রে জানা যায়, সোমবার (১১ জুলাই) সকাল  ৯টায়  কাজলপতি তনচংগ্যা (২২) বাড়ি হতে  সাধারন পোষাক পরে  চাকুরীর ফাইল সহ কর্মস্থলে যায়। সে খান থেকে  বাড়ীতে ফেরত না আসায়  অফিসের অন্যান্য সহ কর্মীদের  জিজ্ঞাসাবাদ করি।

জিজ্ঞাসাবাদে আমার মেয়ের সহকর্মীরা জানান, সে অফিসে  যায় নাই। আমি ও আমার স্বামী আমার মেয়েকে আত্মীয় স্বজনের বাড়ীসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুজি করি। কিন্তু আমার মেয়ের কোন সন্ধান পাই নাই। বর্তমানেও খোঁজাখুঁজি অব্যাহত আছে। মেয়েকে না পেয়ে আইনী সহায়তা পেতে  ভবিষ্যতের জন্য অত্র থানায় নিখোঁজ ডায়েরি করি।

রাজস্থলী  থানা অফিসার ইনচার্জ (ওসি)  জাকির হোসেন বলেন, নিখোঁজ কলেজ ছাত্রীর মা রাজ্যপতি তনচংগ্যা থানায় সাধারণ ডায়েরি করেছে। আমরা মেয়েটিকে খুঁজার চেষ্টা অব্যাহত রেখেছি।