আলহাজ্ব একেএম মকসুদ আহমেদকে নানিয়ারচর প্রেস ক্লাবের শুভেচ্ছা


নিজস্ব প্রতিবেদক    |    ১১:১১ পিএম, ২০২১-১০-১২

আলহাজ্ব একেএম মকসুদ আহমেদকে নানিয়ারচর প্রেস ক্লাবের শুভেচ্ছা

সাম্প্রতিক সময়ে ঢাকায় এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বছর ও দুই যুগপূর্তি উদযাপন অনুষ্ঠানে পার্বত্যাঞ্চলের চারণ সাংবাদিক আলহাজ্ব একেএম মকছুদ আহমেদকে শান্তি সম্মাননা ও সংবর্ধনা প্রদান উপলক্ষ্যে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে নানিয়ারচর প্রেস ক্লাব।

সোমবার সকালে দৈনিক গিরিদর্পণ অফিস কার্যালয়ে একেএম মকছুদ আহমেদকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানায় নানিয়ারচর প্রেস ক্লাব সভাপতি মেহেদী ইমাম ও সম্পাদক নাজমুল ইসলাম রনি। 

এসময় এসএ টেলিভিশনের রাঙামাটি জেলা প্রতিনিধি মোঃ সোলাইমান ও একাত্তর টেলিভিশন প্রতিনিধি উচিংছা রাখাইন কায়েস প্রমূখ উপস্থিত ছিলেন।

মকসুদ আহমেদ দৈনিক ইত্তেফাক রাঙামাটি জেলা প্রতিনিধি, পার্বত্য অঞ্চলের সর্বপ্রথম সংবাদপত্র বনভূমি ও দৈনিক গিরিদর্পন সম্পাদকীয় ছাড়াও বেশ কিছু নামি দামি পত্র পত্রিকায় লিখেছেন সুনামের সাথে। 

উল্লেখ্য, গত শনিবার (৯ অক্টোবর) সকাল ৯টায় ঢাকায় শিশু কল্যাণ পরিষদ হল রুমে বঙ্গবন্ধুর জন্মশত বছর উদযাপন ও ২যুগ পূর্তিতে আনন্দবন্ধন, শান্তির মুকুটমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা শীর্ষক আলোচনা সভায় মানবাধিকার কর্মীদের শপথ গ্রহন, দুর্যোগ করোনা প্রতিরোধে বিশেষ অবদানে শান্তি পুরস্কার ও সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় মুজিববর্ষ উদযাপন কমিটির সাংগঠনিক আহবায়ক ও এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ দুলাল মিয়া ভাষা সৈনিক আলহাজ্ব একেএম মকছুদ আহমেদকে শান্তি সম্মাননা পুরষ্কারে ভূষিত করেন।