হাটহাজারীতে ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়


হাটহাজারী প্রতিনিধি    |    ০৯:৪৫ পিএম, ২০২১-০৭-১২

হাটহাজারীতে ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

দুর্নীতি মুক্ত উপজেলা গড়তে সাংবাদিকদের সহযোগিতা চেয়ে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন চট্টগ্রামের হাটহাজারী উপজেলা নবাগত ইউএনও শাহিদুল আলম।

সোমবার(!৩ জুলাই)  এক মতবিনিময় সভায় নবাগত ইউএনও  বলেন,সাংবাদিকতা একটি মহান পেশা। এটাকে কেউ কেউ আবার নেশা হিসেবে মানতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন। আধুনিক তথ্যপ্রযুক্তিনির্ভর ও ডিজিটাল বাংলাদেশ রূপান্তরের যে কার্যক্রম শুরু হয়েছে, তাতে প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় মফস্বল সাংবাদিকতার অবদানও কম নয়।

প্রতিনিয়ত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রত্যেক জেলা ও উপজেলা প্রতিনিধি তার কর্ম এলাকার অবহেলিত, অনুন্নত, উন্নয়নবঞ্চিত জনপদের মুখপাত্র হিসেবে কাজ করেন তিনি এলাকার উন্নয়নে সাংবাদিকেদের সহযোগিতা কামনা করেন।

সভায় উপস্থিত ছিলেন,হাটহাজারী প্রেস ক্লাব এর সভাপতি কেশব বড়ুয়া দৈনিক আজাদী,সহ-সভাপতি মোহাম্মদ হোসেন আমাদের নতুন সময় ও সিটিজিটাইমস,সাধারণ সম্পাদক মনসুর আলী আজকের পত্রিকা,সাংগঠনিক সম্পাদক আছলাম পারভেজ দৈনিক ইনকিলাব, দপ্তর সম্পাদক আবু তালেব যুগান্তর ও পূর্বদেশ,নির্বাহী সদস্য খোরশেদ আলম শিমুল পূর্বকোণ,উত্তর চট্টলা'র সম্পাদক সাংবাদিক দিদারুল আলম প্রকাশ দিদার,সাংবাদিক আজিজুর ইসলাম স্বপন ও সুপ্রভাত হাটহাজারী প্রতিনিধি নাজিম উদ্দীন প্রমুখ।