মানুষের কল্যাণে 'প্রতিভা'র প্রচেষ্টা অব্যাহত থাকবে


কাপ্তাই প্রতিনিধি    |    ০৩:৩৯ পিএম, ২০২২-০৩-১৯

মানুষের কল্যাণে 'প্রতিভা'র প্রচেষ্টা অব্যাহত থাকবে

মানুষের কল্যাণে প্রতিভার প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন সামাজিক সংগঠনটির মিলনমেলায় অংশগ্রহণকারী যুবনেতারা।কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনায় গতকাল এক মিলনমেলায় প্রায় শতাধিক যুবকের গুরুত্বপূর্ণ আলোচনায় মুখরিত হয়ে উঠে। 

দরিদ্র শিক্ষার্থীদের কল্যাণে কাজ করা, অসহায় মানুষের সেবায় আরও বেশি উদ্যোগের পাশাপাশি মাদকমুক্ত সমাজ গঠন ও ক্রীড়া উন্নয়নে কাজ করার বিষয়ে নানান কার্যক্রম চালানোর উদ্যোগ গ্রহণ করা হয়।

 প্রতিভা (জীবন মান উন্নয়নে একটি সামাজিক উদ্যোগ)........
" সুশিক্ষা সুস্থ সমাজ প্রতিভার প্রচেষ্টা " এই লক্ষে ২০১৩ সালে বারঘোনিয়া গেইট কাপ্তাইতে কিছু তরুন নিয়ে যাত্রা শুরু করে প্রতিভা। যাত্রা শুরু থেকেই সামাজিক বিভিন্ন কাজে অগ্রনী ভূমিকা পালন করে প্রতিভা। করোনার শুরুর সময় থেকে ত্রান এবং সার্বিক সহযোগিতা নিয়ে প্রতিভার কর্মীরা মাঠে ছিলেন। এছাড়াও শিক্ষা, খেলাধুলা ও সাস্থ্য  নিয়েও মাঠ পর্যায়ে কাজ করছে প্রতিভার কর্মীরা

তারই ধারাবাহিকতায় ১৮ মার্চ বাদ জুমা মিতিংগা ছড়িতে প্রতিভা সংগঠনের সকল সদস্যদের নিয়ে একটি মিলনমেলার আয়োজন করা হয়। এই সময় উপস্থিত ছিলেন প্রতিভার সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক মোহন হোসেন সাজু উপদেষ্টা সাইফুল ইসলাম সহ শ'খানেক প্রতিভার কর্মী। সকলেরই দৃড় প্রত্যয় একটি আদর্শ সমাজ গঠন। প্রতিভার সার্বিক তত্ত্বাবধানে আছেন বিশিষ্ট সমাজসেবক ও চন্দ্রঘোনার কৃতি সন্তান এম আর হোসাইন জহির, তিনি প্রতিভার সিনিয়র উপদেষ্টা।