পাহাড়কে মূল ভূখন্ড থেকে বিচ্ছিন্ন করার পায়তারার প্রতিবাদে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক    |    ০৫:৪২ পিএম, ২০২৪-০২-০৬

পাহাড়কে মূল ভূখন্ড থেকে বিচ্ছিন্ন করার পায়তারার প্রতিবাদে মানববন্ধন

কেএনএফ কর্তৃক রুমা পাইন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উহ্লামং মারমা অপহরণ, মুক্তিপণ আদায় পাশাপাশি প্রতিনিয়ত চাঁদাবাজি এবং পার্বত্য চট্টগ্রামকে ভূখন্ড থেকে বিচ্ছিন্ন করার পায়তারার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। 

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) সকালে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে সামনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ নেতাকর্মীরা এই মানববন্ধনে অংশ নেন। 

মানববন্ধনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি আবুল কালাম আজাদ সভাপতিত্বে প্রধান অতিথি পার্বত‍্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় চেয়ারম্যান কাজী মোঃ মজিবর রহমান।

বক্তব্যে প্রধান অতিথি কাজী মোঃ মজিবর রহমান বলেন, যেখানে জুলুম, নির্যাতন ও নিপীড়ন মানুষের কথা বলা জন্য নাগরিক পরিষদ আছে। নাগরিক পরিষদ পাহাড়ি ও বাঙ্গালী সকল সম্প্রদায়ের অধিকার নিয়ে কাজ করে যাচ্ছে। এবং পাহাড়ে সন্ত্রাসী কর্মকান্ড অচিরে বন্ধ না করলে দুর্বার আন্দোলনে যাওয়ার হুশিয়ার দেন এই নেতা।

এসময় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের জেলা সহ-সভাপতি নুরুল আলম, সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক শাহজালাল, পৌর সভাপতি শামসুল হক সামু, জেলা ছাত্র পরিষদের সভাপতি আসিফ ইকবালসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।