বান্দরবানে পুলিশী অভিযানে গ্রেফতার ১৩


নিজস্ব প্রতিবেদক    |    ০৫:৫০ পিএম, ২০২৩-০৭-২৩

বান্দরবানে পুলিশী অভিযানে গ্রেফতার ১৩

বান্দরবানের লামায় অভিযান চালিয়ে সাজা ও পরোয়ানা ভুক্ত ১৩ জন আসামি গ্রেপ্তার করেছে পুলিশ। ২২জুলাই (শনিবার) লামা থানা এলাকায় অভিযান পরিচালনা করে জিআর-৫৯/১৯ সাজা পরোয়ানাভুক্ত আসামীদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জনায়, পুলিশ সুপার তারিকুল ইসলাম নির্দেশে লামায় নবাগত অফিসার ইনচার্জ লামা থানার নেতৃত্বে লামা থানাধীন ফাঁড়ি/ক্যাম্পে কর্মরত এসআই ও এএসআই সঙ্গীয় ফোর্সসহ বিভিন্ন এলাকায় অভিয়ান শুরু করে। এসময় অভিযানে জিআর-৫৯/১৯ সাজা পরোয়ানাভুক্ত আসামীর ১৩জনকে গ্রেপ্তার করা হয়।

আসামীরা হলেন ১। আকরাম হোসেন ২।জিআর-৮৫/২০ এর আসামী মোঃ রবিউল ৩। জিআর-১২১(ক)/২১ ও শিশু-২৩/২৩ এর আসামী হৃদয়, ৪।সিআর নারী ও শিশু- ৩৮/২২ এর আসামী মোঃ সোহেল৫। সিআর- ৩৫১/২২ এর আসামী নুরুল কাদের ৬।সিআর-৫৯/২৩ এর আসামী জাবের ৭।সিআর-০৩/২০২০ এর আসামী আবুল কালাম ৮। ননজিআর-০৫/২৩ আসামী আব্দুল মান্নান, ৯।সিআর -৩৮৭/২২ এর আসামী মান্নান, ১০। জিআর-৯৯/২১ এর আসামী আবুল কালাম ১১। জিআর- ০৫/১৯ এর আসামী আকরাম ১২। ৫ লিঃ চোলাইমদ সহ আটক আসামী শওকত হোছাইন ১৩। ২৫ লিঃ চোলাইমদ সহ আটক আসামী নুরুল আলম।

এ বিষয়ে লামা থানার নবাগত অফিসার ইনচার্জ শামীম শেখ বলেন, বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্ট ভুক্ত আসামি (১০) মাদকদ্রব্য নিয়ে (২) ও সাজাপ্রাপ্ত আসামি (১) গ্রেপ্তার করা হয়। আসামীদের গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। আসামীদের আটক এবং উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।