মিথ্যা অপবাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ও মানববন্ধন


খাগড়াছড়ি প্রতিনিধি    |    ০৫:৩৬ পিএম, ২০২৩-০১-০৮

মিথ্যা অপবাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ও মানববন্ধন

মেরুং ইউনিয়ন(উত্তর-দক্ষিণ) আওয়ামী লীগের বর্ধিত সভার নামে লোক ডেকে মিথ্যা তথ্য দিয়ে মিটিং মিছিল করানোর প্রতিবাদে মেম্বার মোঃ আমজাদ হোসেন ও তার সহযোগিদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ১নং মেরুং ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদা বেগম লাকি।

রবিবার (০৮জানুয়ারি) সকাল ১০টায় দীঘিনালা শহরস্থ হোটেল ইউনিটি হল রুমে এ সংবাদ সম্মেলন করা হয় এবং দীঘিনালা কলেজ সম্মুখে মানববন্ধন করেন মেরুং ইউনিয়নের সকল স্তরের জনসাধারন।

এ সংবাদ সম্মেলনে মাহমুদা বেগম লাকি বলেন, মেরুং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আমজাদ

হোসেনসহ তাঁর কয়েক সহযোগী (বেতছড়ি এলাকার নিজদলীয় নেতাকর্মী ) আমার কাছ থেকে অনৈতিক

সুবিধা পেতে মরিয়া হয়ে উঠে। কিন্তু আমি সাধারণ জনগনকে তাদরে প্রাপ্য থেকে বঞ্চিত করে তাদের অনৈতিক সুবিধা না দেওয়ায় আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠে।এ ঘৃণ্যতম কাজে নেতৃত্ব দেওয়া প্রতিনিধির অতীত কর্মকান্ড, সামাজিক অবস্থান এবং অপরাধমূলক কাজের

অভিযোগ অনেকের জানা রয়েছে। তারা আমার নিকট থেকে অনৈতিক সুবিধা না পাওয়ায় ব্যক্তি আক্রোশে সহজ -সরল কিছু সাধারণ মানুষকে ভূল বুঝিয়ে এ ধরনের ঘৃণ্য কাজ করায় সামাজিক ভাবে আমার মানসম্মান চরম ক্ষুন্ন হয়েছে,এমন ঘৃণ্যতম কাজে জড়িতদের বিচার দাবী জানান তিনি। সংবাদ সম্মেলনের পরপরে মানববন্ধন করা হয় মেরুং ইউনিয়নের বাসিন্দারা।

এ সময় উপস্থিত ছিলেন মেরুং ইউনিয়নের সদস্য ঘনশ্যাম ত্রিপুরা, মোঃ হেলাল উদ্দীন, মোঃ নাজমুল হোসেন, নারী সদস্য মিনা চাকমা,সদস্য শান্তি প্রিয় চাকমা, সমিরণ চাকমা,স্বপন বিকাশ চাকমা, ভূবন ত্রিপুরা প্রমুখ।