থানচি ডিম পাহাড়ে মাইক্রোবাস খাদে পড়ে আহত- ৫


বান্দরবান    |    ০৫:৩৩ পিএম, ২০২৩-০১-০৮

থানচি ডিম পাহাড়ে মাইক্রোবাস খাদে পড়ে আহত- ৫

বান্দরবানে মাইক্রোবাস গভীর খাদে পড়ে স্বাস্থ্যকর্মকর্তাসহ একই পরিবারের ৫ জন আহত হয়েছে। রোববার সকালে থানচি-আলীকদম সড়কের ডিম পাহাড়ের ১৮ কি:মি: নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন- স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিচালক (অর্থ) মোঃ নিয়াজুর রহমান (৫০), তার স্ত্রী জেনেফা রহমান নাসরিন (৪৭), ছেলে পার্থিব রহমান (২১), মেয়ে ফাইরুজ নাফিয়া (২১) ও মাইক্রোবাস চালক মোঃ নূুর নবী (৪২)। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, স্বাস্থ্য বিভাগের এক কর্মকর্তা পরিবারের ৫ সদস্য নিয়ে মন্ত্রণালয়ের গাড়ি যোগে বান্দরবানের থানচিতে বেড়াতে আসে। রোববার সকালে থানচি থেকে আলীকদম যাওয়ার পথে ডিম পাহাড়ের ১৮ কি:মি: নামক স্থানে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি গভীর খাদে পড়ে যায়। এসময় গাড়ীতে থাকা স্বাস্থ্যকর্মকর্তাসহ তার পরিবারের সদস্যরা গুরুত্বর আহত হয়। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ আহতদের উদ্ধার করে চিকিৎসার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নাছির উদ্দিন সরকার জানান, সড়ক দূর্ঘটনায় স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাসহ একই পরিবারের ৫জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।