বান্দরবানে পর্যটকদের আগমন বাড়াতে ব্যবসায়ীদের ৬০ শতাংশ ছাড়ের ঘোষণা


বান্দরবান    |    ০৭:৪৩ পিএম, ২০২২-১২-১৩

বান্দরবানে পর্যটকদের আগমন বাড়াতে  ব্যবসায়ীদের ৬০ শতাংশ ছাড়ের ঘোষণা

এই শীতে বান্দরবান জেলায় পর্যটকদের ভ্রমনে উৎসাহিত করতে এবং সুযোগ সুবিধা নিশ্চিত করে আনন্দদায়ক ভ্রমনের লক্ষ্যে পর্যটকের বিশাল ছাড়ের ঘোষনা দেয়া হয়েছে।
মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে বান্দরবানের প্রেসক্লাবের হলরুমে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বান্দরবান হোটেল মোটেল এন্ড রির্সোট ওনার্স এসোসিয়েশন, রেঁস্তোরা মালিক সমিতি, মাইক্রোবাস জীপ ও পিকআপ মালিক সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত থেকে ডিসেম্বর মাসে বান্দরবান ভ্রমনে পর্যটকদের বিশাল ছাড় প্রদান করার ঘোষনা করেন।
এসময় বান্দরবান হোটেল মোটেল এন্ড রির্সোট ওনার্স এসোসিয়েশন, রেঁস্তোরা মালিক সমিতি, মাইক্রোবাস জীপ ও পিকআপ মালিক সমিতির নেতৃবৃন্দরা জানান, আগামী ১৩ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত বান্দরবানের সকল হোটেল ও রির্সোট এ ৩০ শতাংশ, ট্যুরিস্টবাহী মাইক্রোবাস জীপ ও পিকআপ এ ২০ শতাংশ এবং সকল রেঁস্তোরায় পর্যটকদের জন্য ১০শতাংশ ছাড় দেয়া হবে। এসময় সমিতির নেতৃবৃন্দরা আরো জানান, পুরো ডিসেম্বর মাস জুড়েই পর্যটকদের বান্দরবান ভ্রমনে বিভিন্ন ছাড়ের পাশাপাশি তাদের বিনোদনের জন্য নানা ধরণের আয়োজন করা হবে।
বান্দরবান হোটেল মোটেল এন্ড রির্সোট ওনার্স এসোসিয়েশন এর সভাপতি অমল কান্তি দাশ বলেন, বান্দরবান একটি পর্যটন জেলা আর এই জেলায় প্রতিদিনই অসংখ্য পর্যটক বেড়াতে আসে আর তাদের বান্দরবান ভ্রমনে সর্বোচ্চ সেবা দিতে আমাদের প্রতিটি পর্যটন ব্যবসায়ীরা কাজ করে যাচ্ছে। এসময় তিনি আরো বলেন, পর্যটনক্ষেত্রে বান্দরবান আগের চাইতে অনেকটাই এগিয়ে যাচ্ছে এবং এই জেলার সুনাম এখন বিশ্বব্যাপী সমাধিত হয়েছে।
এসময় সংবাদ সম্মেলনে বান্দরবান হোটেল মোটেল এন্ড রির্সোট ওনার্স এসোসিয়েশন এর সভাপতি অমল কান্তি দাশ, রেঁস্তোরা মালিক সমিতির সভাপতি গিয়াস উদ্দিন মাস্টার, মাইক্রোবাস জীপ ও পিকআপ মালিক সমিতির সভাপতি মোঃ নাছিরুল আলম, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক, সদস্য এম এ হাকিম চৌধুরী, মিলন চক্রবর্তীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।