খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে এসি বাস চালু


আল মামুন    |    ০৯:৩৬ পিএম, ২০২২-০৭-০৮

খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে এসি বাস চালু

নতুন করে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে যুক্ত হলো শান্তি এক্সপ্রেস ও শান্তি পরিবহনের নতুন এসি বাস সার্ভিস। শুক্রবার বিকেলে খাগড়াছড়ি জেলা শহরের নারিকেল বাগানস্থ শান্তি কাউন্টার থেকে ফিতা কেটে বাসের আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। অনুষ্ঠানে প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ^াস। 

চট্টগ্রাম নাজিরহাট খাগড়াছড়ি বাস মালিক সমিতির সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম চৌধুরী মঞ্জুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন,খাগড়াছড়ি ডিজিএফআই এর অধিনায়ক (ডেট কমান্ডার) কর্ণেল সরদার ইসতিয়াক আহমেদ। 

এতে প্রধান অতিথি বলেন, নতুন শান্তি এক্সপ্রেস ও শান্তি পরিবহনের নতুন এসি বাস সার্ভিস যাত্রী সেবার মানকে আরো এগিয়ে নিয়ে যাবে। সে সাথে পর্যটন এলাকা হিসেবে যাত্রীদের সুযোগ-সুবিধা ও সেবার মান্নোয়নে শান্তি পরিবহণ অগ্রণী ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। একই সাথে পরিবহণ সেক্টরে সফলতায় নিজেদের দক্ষতা উন্নয়ন ও উন্নত সেবার কোন বিকল্প নেই বলে উদ্বোধন পূর্ববর্তী আলোচনা সভার বক্তব্যে তিনি উল্লেখ করেন।  

এতে খাগড়াছড়ি জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুদেব কুমার মালো, খাগড়াছড়ি সড়ক পরিবহণ মালিক গ্রুপের সভাপতি হাজী মো: মাহাবুব উল আলম,সাধারন সম্পাদক হাজী খলিলুর রহমান খোকন,উপদেষ্টা হাজী খোরশেদ আলম,চট্টগ্রাম নাজিরহাট খাগড়াছড়ি বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক শাহ জাহান, জেলা দুর্নীতি দমন কমিটির আহ্বায়ক সুদর্শন দত্ত,খাগড়াছড়ি সড়ক পরিবহণ মালিক গ্রুপের সদস্য আশিষ বরন রায়, অফিস সহকারী সুমন চন্দ্র নাথসহ বিভিন্ন কর্মকর্তারা এতে উপস্থিত ছিলেন।   

আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হওয়া এসি বাস সার্ভিসটি চট্টগ্রাম-নাজিরহাট খাগড়াছড়ি বাস মালিক সমিতি ও খাগড়াছড়ি সড়ক মালিকগ্রুপের যৌথ ভাবে পরিচালিত হবে। সকাল ৭টা ও বিকাল ৫টায় এসি বাস সার্ভিসটি খাগড়াছড়ির যাত্রীদের সেবা প্রদানের করবেন বলে জানান পরিবহণ কর্তৃপক্ষ।