নাইক্ষ্যংছড়ি ও আলীকদম একাদশ জেলা চ্যাম্পিয়ন


নুরুল কবির    |    ০৩:৪৭ পিএম, ২০২১-০৬-০৮

নাইক্ষ্যংছড়ি ও আলীকদম একাদশ জেলা চ্যাম্পিয়ন

বান্দরবানে জেলা পর্যায়ে “বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ  ফুটবল টুর্নামেন্ট’ অনুর্ধ-১৭ এর ফাইনাল খেলা শেষ হয়েছে। এবারের আসরে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন (বালক) ও আলীকদম (বালিকা) একাদশ জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। 

সোমবার (৭জুন) দুপুরে বান্দরবান স্টেডিয়ামে খেলা শেষে খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। 
প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন- খেলাধুলার সুস্থ্য প্রতিযোগিতা অপসংস্কৃতি থেকে ছেলেমেয়েদের দূরে রাখে। সুস্থ্য দেহ ও সুস্থ মন সমৃদ্ধ ছেলেমেয়েদের খেলাধুলায় আরো অগ্রগামী করতে সব ধরনের সহযোগিতার আশ^াস দেন তিনি। 

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (বালক) ফাইনালে রোয়াংছড়ি একাদশকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নাইক্ষ্যংছড়ি সদর একাদশ। তাদের পক্ষে তিনটি গোল করেন যথাক্রমে সুথোয়াই মারমা, আক্য মারমা ও ফয়েজ। 

অপরদিকে, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্টের ফাইনালে লামা একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আলীকদম একাদশ। 

টুর্ণামেন্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন- পৌর মেয়র ও জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, পুলিশ সুপার জেরিন আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফর রহমান ও সাইফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, রোয়াংছড়ি ইউএনও আবদুল্লাহ আল জাবেদ, জেলা ক্রিড়া অফিসার মাইনুদ্দিন মিল্কী, বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানে ওয়ান চাক। 

এই আসরে (বালিকা) ম্যান অব দ্যা ম্যাচ টুম্পা, সেরা গোল রক্ষক লাকিং মে। (বালক) ম্যান অব দ্যা ম্যাচ মো: আমিন, সেরা গোল রক্ষক সাদেক হোসেন এবং ম্যান অব দ্যা টুর্ণামেন্ট নির্বাচিত হয়েছে নাইক্ষ্যংছড়ি একাদশের আক্য মারমা।