পার্বত্য মন্ত্রীর জন্মদিনে অসহায় দুস্থদের মাঝে খাবার ও কম্বল বিতরণ


নুরুল কবির    |    ০১:০০ এএম, ২০২১-০১-১১

পার্বত্য মন্ত্রীর জন্মদিনে অসহায় দুস্থদের মাঝে খাবার ও কম্বল বিতরণ

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা বান্দরবান জেলার উদ্যোগে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির জন্মদিন উপলক্ষে গরীব ও দুস্থদের মাঝে উন্নতমানের খাবার ও কম্বল বিতরন করা হয়েছে। রবিবার (১০ জানুয়ারী) সকালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কম্বল ও খাবার বিতরণ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব ও দুস্থ্যদের হাতে কম্বল ও খাবার তুলে দেন জেলা সেচ্ছা সেবকলীগের সভাপতি ও অনলাইন পাহাড় বার্তা ডট কম এর সম্পাদক সাদেক হোসেন চৌধুরী। 

এসময় অন্যান্যের মধ্যে শিশু কিশোর মেলার সভাপতি জেলা আওয়ামীলীগের সদস্য রাজু বড়ুয়া, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক নাজিম উদ্দীন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লুপ্রু মার্মা, সদস্য তাজুল ইসলাম, পংকজ দাশ, সোহরাব হোসেন সংগঠনের সহ-সভাপতি আহসান উল আলম রুমু বাবলু বড়ুয়া সাধারন সম্পাদক এন এ জাকিরসহ জেলার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রীর জন্মদিন উপলক্ষে জেলার ৪০ জন গরীব দুস্থ এতিমদের মাঝে কম্বল ও উন্নত মানের খাবার বিতরন করা হয়। পরে মন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।