বান্দরবানে ৩ কোটি ৬৫লক্ষ টাকা ব্যয়ে ৯টি প্রকল্পের উদ্ধোধন


নুরুল কবির    |    ০৪:৫২ পিএম, ২০২১-০১-০৮

বান্দরবানে ৩ কোটি ৬৫লক্ষ টাকা ব্যয়ে ৯টি প্রকল্পের উদ্ধোধন

বান্দরবানে ৩ কোটি ৬৫ লক্ষ টাকা ব্যয়ে  ২টি প্রকল্পের  ভিত্তি ও ৯টি প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে সদর উপজেলার রাজবিলা ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোডের বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন পাবত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

উদ্ধোধন শেষে পাবত্যমন্ত্রী বলেছেন, উন্নয়নে এগিয়ে যাচ্ছে পার্বত্য জেলা, আরো উন্নয়ন কাজ পাহাড়ে অব্যাহত থাকবে আর এর ফলে পার্বত্য এলাকায় শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগসহ ব্যাপক উন্নয়ন সাধিত হবে বলে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কথা বলেন । 

তিনি আরও বলেন, বান্দরবানসহ তিন পার্বত্য জেলায় যে সকল উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে তা দ্রুত বাস্তবায়ন করা হবে এবং এই উন্নয়ন প্রকল্পের সুবিধা ভোগ করবে পার্বত্যবাসী। এসময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট  রতন কুমার অধিকারী,অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোডের প্রকল্প পরিচালক মো. আব্দুল আজিজসহ সরকারী বেসরকারী কর্মকর্তা ও রাজবিলা ইউনিয়ের বাসিন্দারা উপস্থিত ছিলেন।