থানচির পর্যটন শিল্পকে উন্নতির শিকড়ে পৌছানোর অঙ্গীকারে এক ঝাক তরুন


থানচি প্রতিনিধি    |    ০৩:২৭ পিএম, ২০২১-০১-০৭

 থানচির পর্যটন শিল্পকে উন্নতির শিকড়ে পৌছানোর অঙ্গীকারে এক ঝাক তরুন

বান্দরবানে থানচি উপজেলা প্রকৃতিতে মিশে থাকা ১০/১২টি পর্যটন কেন্দ্রকে ঘিরে ভ্রমন পিপাশুদের  আরাম দায়ক,সাদৃশ্য ব্যবস্থাপনা ও উপজেলা পর্যটন শিল্পকে উন্নত শিকরে পৌছাইতে এক ঝাক তরুনে অঙ্গীকার করলেন । গতকাল বুধবার ৬ই জানুয়ারী  সন্ধ্যা ৭টা থানচি বাজারের হোটেল ডিসকভারীতে উপজেলা প্রশাসন ও আইন শৃংঙ্খলা বাহিনীদের সমন্বয়ের আবাসিক হোটেল রিসোর্ট মালিক সমিতি পরিচিতি সভা ১৪ মালিকের এই অঙ্গীকার করা হইল ।  

২০২০কে ফেলে ২০২১ সালে শুরুতে সাবেক উপজেলা চেয়ারম্যান ও থানচি বাজারে বাজার চৌধুরী খামলাই ম্রো নেতৃত্বে উপজেলা সদর ও  পর্যটন স্পটগুলিতে গড়ে উঠা মোট ১৪টি আবাসিক হোটেল মালিকদের সমন্বয়ের  হোটেল (আবাসিক) রিসোর্ট মালিক সমিতি  সম্প্রতিক কালে কমিটি গঠিত হয় । গতকাল বুধবার সন্ধ্যাকালীন হোটেল ডিসকভার হল রুমে নবগঠিত কমিটি পরিচিতি সভা আয়োজন করেন । পরিচিতি সভা  উপজেলা প্রশাসন ও আইন শৃংঙ্খলা বাহিনীর উচ্চ পদস্থল সরকারী কর্মকর্তা, সুশিল সমাজ, সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।
আবাসিক হোটেল রিসোর্ট মালিক সমিতি সভাপতি খামলাই ম্রো সভাপতিত্ব করেন । উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা প্রধান অতিথি, উপজেলা নির্বাহী অফিসার  মোঃ আতাউল গনি ওসমান, সহকারী কমিশনা (ভূমি) মোঃ তাজুউদ্দিন, অফিসার ইনচার্জ মোঃ সাইফুউদ্দিন আনোয়ার, সহকারী অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ শামীণ শেখ, প্রেস ক্লাবের সভাপতি অনুপম মারমা, সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর মোহাম্মদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । এছাড়াও বক্তব্য রাখেন  হোটেল ডিসকভারে পরিচালক মোঃ শহিদ উল্লাহ , হোটেল প্রিয়ন্তন মালিক রুপক চৌধুরী, চিং গেষ্ট হাউজ মালিক উমংসিং মারমা প্রমূখ । 

বক্তারা বলেন, উপজেলা প্রশাসন, পুলিশ, আবাসিক মালিক সমন্বয়ের পর্যটন শিল্পকে উন্নত শিকড়ে আনতে কমিটি নিরলসভাবে কাজ করবেন এবং সাফলতার জন্য সমাজের সকলের সহযোগীতা আহবান জানান ।