কাপ্তাইয়ে আ’লীগ সভাপতির ছেলে,স্থানীয় হেডম্যান’সহ অন্তত ৫ জন অপহৃত !


নিজস্ব প্রতিবেদক    |    ১২:৩৬ এএম, ২০২৩-০৫-২৬

কাপ্তাইয়ে আ’লীগ সভাপতির ছেলে,স্থানীয় হেডম্যান’সহ অন্তত ৫ জন অপহৃত !

রাঙামাটির কাপ্তাইয়ে স্থানীয় হেডম্যানসহ অন্তত পাঁচজনকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে গেছে। অপহৃতদের মধ্যে কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইছাইন চৌধুরীর বড় ছেলে সাইথি অং চৌধুরীও রয়েছেন বলে নিশ্চিত করেছে চন্দ্রঘোনা থানা পুলিশ। 

বৃহস্পতিবার দিবাগত রাত আটটার সময় চিৎমরম বাজার থেকে তাদেরকে অপহরণ করে নিয়ে গেছে বলে স্থানীয় সূত্র নিশ্চিত করেছে। অপহৃতরা হলেন, ৩২৩ নং চিৎমরম মৌজার হেডম্যান ক্যংসিং মং মারমা, হেডম্যানের ছোট ভাই লাকোসাই মারমা, হেডম্যানের বড় ছেলে উক্যসাই মারমা, ছোট ছেলে লাকোসাই মারমা ও কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইছাইন চৌধুরীর বড় ছেলে সাইথি অং চৌধুরী। 

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিউল আজম ফোনালাপে সিএইচটি টাইমস টোয়েন্টিফোর ডটকম এর কাছে অপহরণের বিষয়টি নিশ্চিত করেছেন। এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে বলেও জানিয়েছেন তিনি। অপর এক প্রশ্নের জবাবে ওসি জানান, এই ঘটনায় চন্দ্রঘোনা থানায় কোনো লিখিত অভিযোগ কেউ দায়ের করেনি। 

এদিকে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, এই ঘটনায় অপহৃতদের পরিবারের পক্ষ থেকে আঞ্চলিক রাজনৈতিক দলের সাথে যোগাযোগ করা হচ্ছে এবং তাদেরকে ফিরিয়ে আনতে দেন-দরবার চালানো হচ্ছে, তাই আইনশৃঙ্খলা বাহিনীর কাছে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেওয়া হয়নি।