নানিয়ারচরে সানশাইন পাবলিক স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সংবর্ধনা


নানিয়ারচর সংবাদদাতা    |    ১১:২০ পিএম, ২০২৩-০৩-২৯

নানিয়ারচরে সানশাইন পাবলিক স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সংবর্ধনা

উৎসব মুখর পরিবেশে রাঙামাটির নানিয়ারচরে সানশাইন পাবলিক স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বিজয়ীদের পুরস্কার বিতরণী ও ট্যালেন্টপুল বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। 
বুধবার (২৯ মার্চ) সকালে বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অশোক কুমার দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সাদিয়া নূরিয়া। 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান হাওলাদার, সানশাইন পাবলিক স্কুলের প্রধান শিক্ষক কমল কৃষ্ণ চাকমা, ম্যানেজিং কমিটির প্রতিষ্ঠাতা সদস্য বিশ্বজিত দাশ, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকমণ্ডলী ও অভিভাবক এবং শিক্ষার্থীবৃন্দ।
প্রতিযোগিতা অনুষ্ঠানে দৌড়, বিস্কুট দৌড়, হাড়ি ভাঙ্গা, অংক দৌড়, যেমন খুশি তেমন সাজ, কবিতা আবৃত্তি, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিভিন্ন ইভেন্টে খেলাধুলা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে (ইউএনও) সৈয়দা সাদিয়া নূরিয়া বলেন, প্রতিটি বিদ্যালয়ের উচিত বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের জন্য বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা। এতে ছাত্রছাত্রীদের মন প্রফুল্ল হয়, তাদের পড়ায় মন বসে।
এছাড়াও তিনি বলেন, খেলাধুলা করলে ছাত্রছাত্রীরা মাদক থেকে দূরে থাকবে। পরিশেষে তিনি প্রাথমিকে ট্যালেন্টপুল বৃত্তিপ্রাপ্তদের সম্মাননা স্মারক তুলে দেন। 
এছাড়া বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় নির্বাচিত করে পুরস্কৃত করা হয়।