দৈনিক গিরিদর্পন পত্রিকার ৪০তম বর্ষপূর্তীতে মিলাদ ও দোয়া মাহফিল


নিজস্ব প্রতিবেদক    |    ১১:৫৪ পিএম, ২০২৩-০৩-২৫

দৈনিক গিরিদর্পন পত্রিকার ৪০তম বর্ষপূর্তীতে মিলাদ ও দোয়া মাহফিল

হাজারো মানুষের ভালোবাসায় পাহাড়ের সর্বপ্রথম পত্রিকা দৈনিক গিরিদর্পণ এর ৪০তম বছর পেরিয়ে ৪১ বছরে পদার্পন উপলক্ষে দৈনিক গিরিদর্পণ কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল এবং ধর্মীয়সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ মার্চ) দুপুরে এই মিলাদ মাহফিল ও ধর্মীয় সভা অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিলে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন জাতীয় ইমাম সমিতির রাঙ্গামাটি জেলার সভাপতি ক্বারী মোঃ ওসমান গনি চৌধুরী। এ সময় মিলাদ মাহফিলে দৈনিক গিরিদর্পণ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক আলহাজ¦ এ,কে,এম মকছুদ আহমেদ, রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, ডা. কাজী রফিক উদ্দীন, শাপলা নারী উন্নয়ন ফাউন্ডেশন নির্বাহী পরিচালক মোঃ নাছির উদ্দীন’সহ জেলার কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মিলাদ শেষে দৈনিক গিরিদর্পণ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক আলহাজ¦ এ,কে,এম মকছুদ আহমেদ বলেন, আমরা মহান রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করছি। যার অশেষ মেহেরবানীতে দৈনিক গিরিদর্পণ ৪০বছর পূর্ণ করে ৪১ বছরে পদার্পন করছে। তিনি বলেন, প্রতিষ্ঠার পর থেকে দৈনিক গিরিদর্পণ পাহাড়ের সকল সম্প্রদায়ের মানুষের সুখ, দুঃখ আনন্দ বেদনার কথা পত্রিকাটির মাধ্যমে তুলে ধরেছে।

তিনি বলেন, সাংবাদিক, কর্মকর্তা, কর্মচারী এবং সকল শুভান্যাধায়ীদের ভালোবাসার কারনে দৈনিক গিরিদর্পণ আজ হাটি-হাটি পা-পা করে এতদুর অগ্রসর হয়েছে। সবার সহযোগীতায় গিরিদর্পণ আরও সমৃদ্ধ হয়ে এগিয়ে যাবে এটাই প্রত্যাশা। দৈনিক গিরিদর্পণ সবার ভালোবাসায় ৪০বছর পার করছে, সামনে আরো যুগ যুগ ধরে দৈনিক গিরিদর্পণ পাহাড়ের বঞ্চিত অবহেলিত মানুষের কথা, উন্নয়ন, সম্ভবনা ও সমৃুদ্ধর কথা’সহ দেশ ও জনগনের কথা নির্ভয়ে তুলে ধরবে।

পরে মিলাদ মাহফিল শেষে বিভিন্ন মহল থেকে দৈনিক গিরিদর্পণ এর প্রতিষ্ঠাতা সম্পাদক আলহাজ¦ এ,কে,এম মকছুদ আহমেদকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।