বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের দৌড়গোড়ায় পৌছাতে হবে-মোছাম্মৎ হামিদা বেগম


নিজস্ব প্রতিবেদক    |    ১১:০৩ পিএম, ২০২৩-০৩-১৮

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের দৌড়গোড়ায় পৌছাতে হবে-মোছাম্মৎ হামিদা বেগম

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ভাবে বাস্তবায়নের জনগনের দৌড়গোড়ায় পৌছে সকল কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সচিব মোছাম্মৎ হামিদা বেগম। তিনি বলেন, সরকার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মাধ্যমে পার্বত্য দূর্গম এলাকা গুলোতে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করছেন। এই উন্নয়ন কর্মকান্ড গুলো সঠিক ভাবে বাস্তবায়ন করতে হবে। উন্নয়ন কর্মকান্ডে কোথাও কোন অনিয়ম পরিলক্ষিত হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। 
শুক্রবার (১৭ মার্চ) নানিয়ারচর উপজেলা সফর কালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সচিব মোছাম্মৎ হামিদা বেগম এই কথা বরেন। 
তিনি পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয়ের অধীনে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও রাঙ্গামাটি জেলা পরিষদের অধীনে বিভিন্ন প্রকল্প সমূহ পরিদর্শন করেন এবং উপকারভোগীদের সাথে কথা বলেন।
এ সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডে সদস্য মোঃ ইফতেখার, রাঙ্গামাটি জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নুরিয়া, নানিয়ারচর উপজেলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুজন হালদারসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।