স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা


নিজস্ব প্রতিবেদক    |    ১১:৫০ পিএম, ২০২৩-০৩-১৭

স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

খাগড়াছড়িতে বর্ণাঢ্য নানা আয়াজনের মধ্যে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়ছে। শুক্রবার (১৭ মার্চ )সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে কােরআনখানি ও দােয়া মাহফিলর মধ্যে দিয়ে শুরু হয় দিবসটির আনুষ্ঠানিকতা। 

পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তালন,বর্ণাঢ্য র‌্যালী,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্ণপ,কেক কাটার মধ্যে দিয়ে আলােচনা সভা অনুষ্ঠিত হয়। এত প্রধান অতিথি  ছিলেন, উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স  চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। 

এতে প্রধান অতিথির বক্তব্য তিনি বলন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখছিলাে বলেই আজকের এই বাংলাদেশ উন্নয়নের পথে। তাই স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এ লক্ষ্যে উন্নয়নের পথে সহযাত্রী হয়ে আবারাে নৌকায় ভােট দেওয়ার মধ্যে দিয়ে উন্নয়নকে তরানিত করতে সকলের সহযােহিতা কামনা করেন তিনি। একই সাথে সব ধরনের ষড়যন্ত্র মােকাবেলায় সকলক ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে প্রস্তু থাকার আহ্বান জানান তিনি।   

এ সময়, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা,সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও সহ-সভাপতি কংজরী চৌধুরী, কল্যাণ মিত্র বড়ুয়া, সমীর দত্ত চাকমা, খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও সাধারন সম্পাদক নির্মলদু চৌধুরী, যুগ্ম সম্পাদক ও খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,পার্থ ত্রিপুরা জুয়ল, যুগ্ম সম্পাদক এড. আশুতােষ চাকমা, মহিলা বিষয়ক সম্পাদক শতরপা চাকমা, শাহিনা আক্তার,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিত রায় দাশ,খাগড়াছড়ি জেলা যুবলীগ সম্পাদক কেএম ইসমাইল হােসেন সহ সংশ্লিষ্টরা।