লক্ষীছড়িতে ওয়েলফেয়ার ফ্যামিলির সচেতনতামূলক ক্যাম্পেইন


নিজস্ব প্রতিবেদক    |    ০৯:২৬ এএম, ২০২৩-০৩-১৬

লক্ষীছড়িতে ওয়েলফেয়ার ফ্যামিলির সচেতনতামূলক ক্যাম্পেইন

পার্বত্যাঞ্চলে আর্থ সামাজিক উন্নয়ন ও দারিদ্র বিমোচনে কাজ করা বেসরকারি সংস্থা ওয়েলফেয়ার ফ্যামিলি বাংলাদেশ এর   খাগড়াছড়ি পার্বত্য জেলার লক্ষীছড়ি উপজেলা ও সকল ইউনিয়নে এসডিপি-এসইডিপি প্রজেক্টঃ (২০২২ হতে ২০৪৭) বাস্তবায়ন করার লক্ষ্যে সচেতনতামূলক ক্যাম্পেইন উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১টায় লক্ষীছড়ি উপজেলা পরিষদ হল রুমে প্রধান অতিথি ও ক্যাম্পেইন উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন লক্ষীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ২নং দুল্যাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ত্রিলন চাকমা।
বক্তব্য রাখেন- লক্ষীছড়ি উপজেলা কার্বারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রতন বিকাশ চাকমা, সংস্থার খাগড়াছড়ি জেলার জোনাল কো-অর্ডিনেটর-১, সুমঙ্গল চাকমা।
সভাপতির বক্তব্য ও সভার সমাপ্তি ঘোষণা করেন- প্রধান কার্যালয়ের (এডমিন ও লিগ্যাল ডিপার্টমেন্ট) এর ম্যানেজার রিদওয়ানুল হক।
অনুষ্ঠান সঞ্চালনা করেন- খাগড়াছড়ি পার্বত্য জেলার ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর ও জোনাল কো-অডিনেটর-২, দেবাশীষ চাকমা।
সভায় প্রধান কার্যালয়ের ম্যানেজার (এডমিন ও লিগ্যাল) ডিপার্টমেন্ট) রিদওয়ানুল হক- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক বাংলাদেশ গেজেটে প্রকাশিত বিজ্ঞপ্তির আলোকে সভায় উপস্থিত সকলকে বিস্তারিত ধারণা প্রদান করেন এবং প্রধান অতিথিসহ অন্যান্যদের মাঝে গেজেটের কপি ও প্রচারপত্র হস্তান্তর করা হয়।
অনুষ্ঠানে খাগড়াছড়ি পার্বত্য জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের টিম লিডার ও স্বেচ্ছাসেবকসহ আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।
এদিকে ওয়েলফেয়ার ফ্যামিলি বাংলাদেশ সংস্থার খাগড়াছড়ি পার্বত্য জেলার টিম লিডার ও স্বেচ্ছাসেবকরা মানিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার ও লক্ষ্মীছড়ি উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার রক্তিম চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
এসময় এসডিপি-এসইডিপি বাস্তবায়ন সংক্রান্ত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক বাংলাদেশ গেজেটে প্রকাশিত বিজ্ঞপ্তির কপি হস্তান্তর করে প্রতিষ্ঠানের কার্যক্রম সংক্রান্ত বিষয়ে বিস্তারিত ধারণা প্রদান করা হয়।