রাজস্থলীতে বাঁশ বোঝাই ট্রাক উল্টে সড়কে সাময়িক যানচলাচল বন্ধ


আইয়ুব চৌধুরী    |    ১০:৫২ পিএম, ২০২৩-০১-৩১

রাজস্থলীতে  বাঁশ বোঝাই ট্রাক উল্টে সড়কে সাময়িক যানচলাচল বন্ধ

কথায় আছে, রাখে আল্লাহ মারে কে? তেমনি রাঙ্গামাটি  রাজস্থলী  বাঙালহালিযা  সড়কের  বাঙালহালিয়া  বাজার উত্তর পার্শ্বে  নির্মিত  ব্রীজ  এর পার্শ্বে  অতিরিক্ত বাঁশ   বোঝাই একটি ট্রাক  নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলেও বেঁচে যায় চালক, হেলপার সহ ভাংঙ্গারি দোকানের দুইজন । এমনকি  তারা  কোন আঘাতও পায়নি!
 ৩১ জানুয়ারী মঙ্গলবার  রাত   ৯টায়  এই দুর্ঘটনা ঘটে।  দূর্ঘনায় প্রাথমিক ভাবে চারটি ভ্যান ও ভাংঙ্গারি পরিমাপের একটি ডিজিটাল মিটার, দোকান ঘর ভেঙ্গে যাওয়ার খবর পাওয়া যায়।  রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া অতিরিক্ত বাঁশ ভর্তি করে  বাঁশ বোঝাই ট্রাক টি বাঙালহালিয়া ৩ নং ইউনিয়নের বাঙালহালিয়া বাজারের উত্তরে নির্মানাদীন ব্রীজ  এর পার্শ্বে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে । 
এতে সড়কে যান চলাচল সাময়িক বন্ধ থাকে। বাঁশ  বোঝাই ট্রাক টি উঠানোর ব্যবস্থা করা হচ্ছে  বলে জানা গেছে। ইতিপূর্বে কয়েকবার পাথর বোঝাই, ইট বোঝাই ট্রাক সড়কে দুর্ঘটনায় পড়ে যানজট সৃষ্টি করে। ফলে তাদের বেগতিক গাড়ী চলাচলে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটে।
এ ব্যাপারে বাঙালহালিয়া ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের মেম্বার শিমুল দাশ   বলেন,  অতিরিক্ত বাঁশ বোঝাই  ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়  ভাগ্যক্রমে চালক ও হেলপার এবং দোকানে থাকা দুইজন বেঁচে যায়। ট্রাক টি স্থানীয়দের সহায়তায় সরানোর ব্যবস্থা করা হচ্ছে।