রাঙামাটিতে জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম এর বদলি জনিত বিদায় সংবর্ধনা


মোঃ সোহরাওয়াদ্দী সাব্বির    |    ০৪:০৪ পিএম, ২০২৩-০১-২৪

রাঙামাটিতে জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম এর বদলি জনিত  বিদায় সংবর্ধনা

রাঙামাটি জেলা ও দায়রা জজ কোটের  জেলা ও দায়রা জজ এর চেয়ারম্যান মো. নুরুল ইসলাম  এর বদলি উপলক্ষে  বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। 
মঙ্গলবার বিকেলে রাঙামাটি বিচার বিভাগের উদ্যোগে রাঙামাটি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সম্মেলন কক্ষে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 
রাঙামাটি জেলা ও দায়রা জজ নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল  বিচারক  এইএম ইসমাইল হোসেন এর সভাপতিত্বে বিদায়ী অতিথি রাঙামাটি'র  জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম। 
এতে উপস্থিত ছিলেন  চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো.  আবু হানিফ,  অতিরিক্ত জেলা ও দায়রা জজ তাওহিদুল হক, রাঙামাটি জেলা লিগ্যাল এইড অফিসার  মোহাম্মদ জুনাইদ,  জেলা ও দায়রা জজ আদালতে ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা মো. কামরুল হাসান, রাঙামাটি বিচার বিভাগের অন্যান্য বিচারকসহ সংশ্লিষ্ট অনেকেই। 

বিদায় অনুষ্ঠানে বক্তারা, রাঙামাটি জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম এর রাঙামাটিতে তার কর্মজীবনে নানান দিক তুলে ধরে বলেন,  রাঙামাটি বিচার বিভাগের জেলা ও দায়রা জজ যে ভাবে সততার সাথে দায়িত্ব পালন করেছেন তা রাঙামাটি বাসি কখনো ভুলবে না।  বিচার বিভাগের বিচারিক কার্যক্রম তিনি সততার সাথে  পালন করায় রাঙামাটির বিচার প্রার্থীরা সঠিক বিচার পেয়েছেন। বিচারিক কার্যক্রম নিয়ে রাঙামাটি বাসির কোনো অভিযোগ করেনি কখনো।  তিনি যেখানে যাবেন সেখানে সততার সাথে  বিচারিক কার্যক্রম পালন করবেন বলে ও মন্তব্য করেন বক্তারা।  অনুষ্ঠানে বক্তারা  রাঙামাটি থেকে বিদায়ী  জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম এর জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।