রাজস্থলীতে নিখোঁজ ছাত্রলীগ নেতাকে উদ্ধারের দাবীতে রাঙামাটির তিন রুটে ২৪ ঘন্টার হরতাল চলছে


নিজস্ব প্রতিবেদক    |    ১২:০০ পিএম, ২০২২-১২-২১

রাজস্থলীতে নিখোঁজ ছাত্রলীগ নেতাকে উদ্ধারের দাবীতে রাঙামাটির তিন রুটে ২৪ ঘন্টার হরতাল চলছে

রাঙামাটির রাজস্থলীতে ছাত্রলীগ নেতা সালাউদ্দিন  নিখোঁজের ১৬ দিন পরও উদ্ধার না হওয়ায় দুই দফা বেঁধে দেয়া আল্টিমেটাম শেষে রাজস্থলী, রাঙামাটি ও বান্দরবান সড়কে ২৪ঘন্টার হরতাল গতকাল মঙ্গলবার   সকাল ০৬ টা থেকে আজ বুধবার সন্ধ্যা ০৬ টা পর্যন্ত ২৪ ঘন্টার হরতাল পালন করছে বাঙ্গালহালিয়া সচেতন  নাগরিক পরিষদ।

হরতালের কারণে সকাল থেকে রাজস্থলী উপজেলাধীন তিন সড়কে সকল প্রকার যাত্রীবাহি যানচলাচল বন্ধ রয়েছে।  দোকানপাট খোলা থাকলেও বাজার সাধারণ মানুষের উপস্থিত তুলনা মূলক কম দেখা গেছে। 

এদিকে সড়কের বিভিন্ন স্থানে পিকেটিংয়ে করতে দেখা গেছে হরতাল আহবানকারী সচেতন নাগরিক কমিটির সদস্যদের।  তবে এখনো পর্যন্ত হরতালের কারণে কোথাও অপ্রীতিকর  ঘটনার খবর পাওয়া যায়নি। 

নিখোঁজ সালাউদ্দিনকে উদ্ধার না হওয়া পর্যন্ত নাগরিক কমিটির দিন দিন  কঠোর কর্মসূচি হাতে নিবে বলেও জানিয়েছেন হরতাল আহবানকারীরা।

উল্লেখ্য, নিখোঁজ সালাউদ্দিন রাঙামাটি রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নে আমতলী পাড়া নামক এলাকায় থেকে গত ১৬ দিন আগে নিখোঁজ হন। নিখোঁজের এতোদিন পরে ও উদ্ধার হয়নি। সালাউদ্দীন রাজস্থলী উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন বলে জানা গেছে।