রাঙামাটির লংগদুতে পানিতে ডুবে শিশুর মৃত্যু


লংগদু প্রতিনিধি    |    ০৭:৩৪ পিএম, ২০২২-১২-০৩

রাঙামাটির লংগদুতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

রাঙামাটির লংগদু উপজেলার কালাপাকুজ্জা ইউনিয়নে নানুর বাড়িতে বেড়াতে গিয়ে পানিতে মুহিব্বুল্লাহ(৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (০৩ ডিসেম্বর) সকাল ১১.৩০ টার সময় মায়ের সাথে গোসল করতে নদীতে গেলে, মা কাপড় ধৌত করার সময় তার অজান্তেই মুহিব্বুল্লাহ পানিতে ডুবে যায়।

পরিবার সুত্রে জানাযায়, তাদের বাড়ি মাইনী ইউনিয়নের ৫নং সোনাই কালু মাঝির টিলা। মুহিব্বুল্লাহ তার মায়ের সাথে কালাপাকুজ্জা হাছানপুর বেড়াতে যায়। সেখানে তার মা সুরমা বেগম মহিবুল্লাহকে নিয়ে কাপড় ধৌত করার জন্য ঘাটে যায়। কাপড় ধৌত করা কালীন কোন একসময় সুরমা আক্তারের অজ্ঞাতসারে সন্তান মহিবুল্লাহ কাপ্তাই লেকের ডেবায় পানিতে পড়ে যায়,পরবর্তীতে সুরমা আক্তার তার সন্তানকে পানিতে দেখতে পেয়ে ডাক চিৎকার করলে, আশেপাশের লোকজন এসে মহিবুল্লাহকে উদ্ধার করে ইবনে সিনা হাসপাতাল ও ডায়গনষ্টিক সেন্টারে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত ডাক্তার শিশুটিকে মৃত ঘোষনা করেন।

লংগদু থানার অফিসার ইনচার্জ ইকবাল উদ্দীন বলেন, বিষয়টি আমাদের জানানো হয়েছে। পরিবারের পক্ষ হতে বাবা মা থানায় এসে দরখাস্ত দিয়ে শিশুটিকে দাফন কাফনের জন্য নিয়ে যায়।