কাপ্তাইয়ে অংশীজনের অংশগ্রহণে সুশাসন প্রতিষ্ঠা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত


কাপ্তাই প্রতিনিধি    |    ০৩:১৭ পিএম, ২০২২-১১-২৪

কাপ্তাইয়ে অংশীজনের অংশগ্রহণে সুশাসন প্রতিষ্ঠা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাংলাদেশ পুলিশ রাঙামাটির  কাপ্তাই সার্কেল অফিসের সহযোগিতায় এবং কাপ্তাইয়ে অবস্থিত  বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট( বিএসপিআই)   এর আয়োজনে অংশীজনের অংশগ্রহণে সুশাসন প্রতিষ্ঠা শীর্ষক আলোচনা ও বিট পুলিশিং সভা বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে বিএসপিআই এর  সিভিল উড সপ ভবনে অনুষ্ঠিত হয়। 

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কাপ্তাই সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব। 
বিএসপিআই এর অধ্যক্ষ মোহাম্মদ আবদুল মতিন হাওলাদার এর সভাপতিত্বে এবং কম্পিউটার বিভাগের ইনস্ট্রাকটর ইকবাল হায়দারের সঞ্চালনায় এইসময় কাপ্তাই পুলিশ ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক শাহীনূর রহমান, কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কবির হোসেন বিশেষ অতিথির বক্তব্য রাখেন। 

সভায়  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএফআইডিসি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ ইউসুফ, কাপ্তাই নতুন বাজার বণিক কল্যান সমিতির সাধারন সম্পাদক একরামুল হক, বিএসপিআই এর কম্পিউটার বিভাগের শিক্ষার্থী তসলিম ভুঁইয়া।
সভায় শিক্ষার্থীদের আবাসন সমস্যা,বাজারে শব্দ দুষণ, মাদক সেবনের ক্ষতিকর প্রভাব, পরিবহন ভাড়া বৃদ্ধি, সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি আপলোড না করা, ইভটিজিং, নতুন বাজার ব্যবসায়ী ও বিএসপিআই এর  শিক্ষার্থীদের মধ্যে সহনশীল পরিবেশ বজায় রাখা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। 
উক্ত সভায় বিএসপিআই এর শিক্ষক, ছাত্র, অভিভাবক, ব্যবসায়ী ও সিএনজি চালক সমিতির নেতৃবৃন্দ  সহ সমাজের নানা শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।