খাগড়াছড়ির দীঘিনালায় সেনাবাহিনীর মেডিক্যাল ক্যাম্পেইন


নিজস্ব প্রতিবেদক    |    ০৫:৪৬ পিএম, ২০২২-১১-১২

খাগড়াছড়ির দীঘিনালায় সেনাবাহিনীর মেডিক্যাল ক্যাম্পেইন

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় অসহায় ও দুঃস্থ ২০০ মানুষের মাঝে দীঘিনালা জোনের সার্বিক সহযোগিতায় চিকিৎসা সেবা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের অধীনস্থ ফরমেশন এডহক রিক্রুট ট্রেনিং সেন্টার।

শনিবার সকালে উপজেলার মানিকছড়ি হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ২৪ পদাতিক ডিভিশনের অধীনস্থ ফরমেশন এডহক রিক্রুট ট্রেনিং সেন্টারের প্রধান প্রশিক্ষক কর্ণেল এহসানুল হক ভূইয়া ও দীঘিনালা সেনা জোন অধিনায়ক লেঃ কর্ণেল রুমন পারভেজ উপস্থিতে এই মেডিকেল ক্যাম্পেইন চিকিৎসা সেবা কার্যক্রম শুরু করা হয়।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন, ফরমেশন এডহক রিক্রুট ট্রেনিং সেন্টারের অফিসার ইনচার্জ মেজর মোঃ তুহিন রহমান, মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন এমএম মেহেদী হাসান।

চিকিৎসা সেবা নিতে আসা রোগীরা সেনাবাহিনীর এই মেডিকেল ক্যাম্পেইনকে সাধুবাদ জানিয়েছেন। এ সময় নমীতা ত্রিপুরা বলেন, আবহাওয়া পরিবর্তনের সাথে সাথে রোগব্যাধি বেড়েছে, সেনাবাহিনীর চিকিৎসা সেবা পেয়ে খুশি হয়েছি।

মেডিক্যাল ক্যাম্পেইনের উদ্বোধনকালে দীঘিনালা ফরমেশন এডহক রিক্রুট ট্রেনিং সেন্টারের প্রধান প্রশিক্ষক লেঃ কর্ণেল এহসানুল হক ভূইয়া, বলেন ‘গরীব, দুঃস্থ ও অসহায় জনগোষ্ঠীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ সামগ্রী বিতরণ করাই এ মেডিকেল ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য।