নানিয়ারচরে ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত 


মেহেরাজ হোসেন    |    ০৭:১৪ পিএম, ২০২০-১০-১৭

নানিয়ারচরে ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত 

১৭ অক্টোবর শনিবার সকাল ১০ ঘটিকায় নানিয়ারচর ২নং ইউনিয়ন পরিষদের অডিটোরিয়াম কক্ষে, নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ এর আয়োজন করে নানিয়ারচর বিট পুলিশ। 

বিট নং-২ নানিয়ারচর ইউপিতে নানিয়ারচর বিট অফিসার এ এস আই রওশন জামান এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন নানিয়ারচর থানা অফিসার ইনচার্জ মো সাব্বির রহমান। এস আই সোহয়াব আহমেদ,এস আই জুয়েল দাশ, উপজেলা আওয়ামী লীগ সাবেক সহ সভাপতি বাবুল কর্মকার,ও শাহাজাহান মৃধা,নানিয়ারচর শাখার দুদক কমিটির সভাপতি নারায়ন সাহা,

নানিয়ারচর বাজার কমিটির উপদেষ্টা আব্দুর রহমান,ইউপি সদস্য ও বাজার কমিটির সভাপতি প্রিয়তোষ দত্ত, নানিয়ারচর বাজার কমিটির যুগ্ন সম্পাদক মোঃ-সানাউল্লাহ, স্থানীয় অর্ধশতাধিক নারী ও শিশু সহো বাজার ব্যবসায়ী ও এলাকার গন্যমান্য ব্যক্তি প্রমুখ।

উক্ত সমাবেশের সভায় বক্তারা, বিট পুলিশিং এর কার্যক্রম সম্পর্কে আলোচনা,নারী ধর্ষণ নির্যাতন রোধে সকলের সচেতন থাকা ও অভিবাবকদের দায়িত্ব নিয়ে নজরে রাখার ব্যাপারে গুরুত্বদেয়া সহো ধর্ষণ নির্যাতন রোধে বিভিন্ন বিষয়ে আলোচনা করব। 

নানিয়ারচর বিট পুলিশ এর আয়োজনে অদ্য দিবসে নানিয়ারচরের অন্যান্য ৩ টি ইউনিয়নের বিট কার্যালয়ে এই নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।