বতর্মান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় বদ্ধ পরিকর:নিখিল কুমার চাকমা


আলমগীর মানিক    |    ০১:৪৪ পিএম, ২০২২-১০-০৪

বতর্মান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় বদ্ধ পরিকর:নিখিল কুমার চাকমা

আলমগীর মানিক

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার বলেছেন বতর্মান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় বদ্ধ পরিকর। দেশের সকল সনাতন সম্প্রদায়ের মানুষ যাতে সুষ্ঠুভাবে শারদীয় দুর্গা পুজা উৎসবমুখর পরিবেশে পালন করতে পারে সেজন্য সরকার এবং আইনশৃংখলা বাহিনী গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছেন।

তিনি মঙ্গলবার রাঙামাটির লংগদু ও কাউখালী উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনকালে জেলা ও উপজেলা পুজা পরিষদ এর নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান এসব কথা বলেন। 

নিখিল কুমার চাকমা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর। পার্বত্য চট্টগ্রামের সকল সম্প্রদায়ের মানুষকে তার চিন্তা চেতনায়, মেধা ও মননে অসাম্প্রদায়িকতাকে নিজ মনের মধ্যে লালন করতে হবে। সকলেই যার যার ধর্ম নির্ভয়ে পালন করবেন। 

এসময় জেলা পূজা উৎযাপন পরিষদের সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক অমলেন্দু হাওলাদার, সদস্য নিখিল কুমার দে, ডাঃ রঞ্জিত নাথ,  কুশল চৌধুরী, লংগদু উপজেলার নির্বাহী কর্মকর্তা জনি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টুসহ পূজা উৎযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।