বান্দরবানে শারদীয় দূর্গোৎসবে গরীব-অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ


নিজস্ব প্রতিবেদক    |    ০১:১৩ এএম, ২০২২-১০-০৩

বান্দরবানে শারদীয় দূর্গোৎসবে গরীব-অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ

বান্দরবানে শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে গরীব ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার সকালে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে পার্বত্য মন্ত্রীর বাসভবনে পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় দুই শত গরীব ও অসহায়দের মাঝে এই বস্ত্র প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বস্ত্র বিতরণকালে প্রধান অতিথি পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, পূজা বা প্রতিটি উৎসব হোক ধনী গরীব সহ সমাজের প্রত্যেক মানুষের আনন্দ আর মহামিলনের মহোৎসব। সামান্য ভালো চিন্তা-চেতনা ও চেষ্টাই আমাদের সমাজে বৈপ্লবিক পরিবর্তন এনে দিতে পারে। 

তিনি আরো বলেন, সমাজের প্রতিটি অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের সামর্থ্যবান সকল মানুষের নৈতিক দায়িত্ব। তাই সকল ভেদাভেদ ভুলে সুন্দর সমাজ বিনির্মানে যাতে ভূমিকা রাখতে পারি সেজন্য আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

এসময় অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামশুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য মহিউদ্দীন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক ঝুন্টু দাশসহ পৌর আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।