রাজস্থলীতে মাসিক সমন্বয় ও আইন শৃঙ্খলা সভা 


নিজস্ব প্রতিবেদক    |    ১২:১৮ পিএম, ২০২২-০৯-২৭

রাজস্থলীতে মাসিক সমন্বয় ও আইন শৃঙ্খলা সভা 

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা পরিষদের মাসিক সমন্বয় ও আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ সেপ্টেম্বর  মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা  নির্বাহী কর্মকর্তার কার্যলয়ে এ সভা অনুষ্টিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ এর  সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা ,মহিলা ভাইস  চেয়াম্যান উচসিন মারমা, মেডিকেল অফিসার ডা. মেজবাউল আলম, কৃষি কর্মকর্তা মাহবুবআলম রনি, যুব উন্নয়ন কর্মকর্তা সবিনয় চাকমা, থানা অফিসার ইনচার্জ জাকির হোসেন,  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর পূর্বে মাসিক আইন - শৃঙ্খলা সভায় আসন্ন শারদীয় দূর্গাপূজা শান্তিপূর্ণ ভাবে উদযাপন হয় সে দিকে সকলে নজর রাখার জন্য আহবান জানান। পরিশেষে বৈশ্বিক মহামারি কোভিড১৯ এর ঝুঁকি মোকাবেলায় যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দুরত্ব বজায় রেখে আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপনে সকলের ঐকান্তিক কামনা করে এবং সকল কে শারদীয় শুভেচ্ছা জানানো হয়।  এ সময় উপস্থিত জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদেরকে সরকারের উন্নয়মূলক কর্মকান্ডগুলো সঠিকভাবে পালনের উদ্যোগ গ্রহন করা হয়।।