বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে চেয়ারম্যান রোমানের শোক


নুরুল ইসলাম    |    ১২:২৫ এএম, ২০২২-০৯-১৩

বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে চেয়ারম্যান রোমানের শোক

পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য, বর্ষীয়ান রাজনীতিক, সংসদ উপনেতা বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসীন রোমান।

গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় চেয়ারম্যান রোমান উল্লেখ করেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে পার্বত্য চট্টগ্রামের অস্থিতিশীল পরিবেশ থেকে অত্রাঞ্চলের জনসাধারণকে রক্ষায় নিজের সর্বোচ্চ মেধা ও প্রজ্ঞা দিয়ে বীর মুক্তিযোদ্ধা সৈয়দা সাজেদা চৌধুরী পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়কের মতো গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করে একটি সফল চুক্তি সম্পাদনে অগ্রণী ভূমিকা পালন করেছেন।

আমাদের মহান মুক্তিযুদ্ধে সৈয়দা সাজেদা চৌধুরীর অসামান্য অবদান জাতি চিরদিন শ্রদ্ধার সঙ্গে কৃতজ্ঞ চিত্তে স্মরণ করবে। তিনি তাঁর রাজনৈতিক প্রজ্ঞা ও মেধা দিয়ে দেশের সব গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তাঁর মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে এক শূন্যতা তৈরি হলো, যা পূরণ হবার নয়।

শোকবার্তায় মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনাও জানিয়েছেন রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান।