নানিয়ারচরের ইসলামপুরে বিএনপির সম্মেলন


নানিয়ারচর সংবাদদাতা    |    ০১:০৬ এএম, ২০২২-০৮-১৪

নানিয়ারচরের ইসলামপুরে বিএনপির সম্মেলন

রাঙামাটির নানিয়ারচরে ইসলামপুর ওয়ার্ড বিএনপির সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ২নং ইসলামপুর ওয়ার্ড বিএনপির সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নানিয়ারচর উপজেলা বিএনপির সভাপতি মো. নুরুজ্জামান।

এতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন নানিয়ারচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফারুক হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মোঃ কবির হোসেন, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য নুরুল ইসলাম হাওলাদার, যুগ্ম সম্পাদক মোঃ ইউনুছ আলী, বুড়িঘাট ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি সদস্য শফিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম হাওলাদার ও ছাত্রদল নেতা মোঃ কবির হোসেনসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। 

বুড়িঘাট ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোঃ আব্দুল মালেক এবং উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মোহাম্মদ আবু জাফর এর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাবেক ওয়ার্ড সভাপতি মোঃ রুস্তম আলী। এসময় প্রধান অতিথি বলেন, দলের প্রয়োজনে যখন যে কর্মসূচির ঘোষণা আসবে, আপনারা ঐক্যবদ্ধ থেকে এসব কর্মসূচি বাস্তবায়নে অংশ নিবেন।

আলোচনা শেষে কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় মোহাম্মদ রুস্তম আলীকে সভাপতি, মোঃ বাবুল খাঁ কে সাধারণ সম্পাদক ও মঞ্জু আকনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচন করে কমিটি ঘোষণা করা হয়।