রাঙামাটিতে ২য় ধাপে প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে ৩২ পরিবার


আলমগীর মানিক    |    ১২:৪৪ এএম, ২০২২-০৭-২০

রাঙামাটিতে ২য় ধাপে প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে ৩২ পরিবার

মুজিববর্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ে (২য়ধাপ) জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং করেছে রাঙামাটি জেলা প্রশাসন। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসনের কার্যালয়ে রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান এই ব্রিফিং করেন।

এসময় জেলা প্রশাসক বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী আগামী ২১ জুলাই ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে তৃতীয় পর্যায়ের (২য় ধাপে) নির্মিত গৃহগুলো হস্তান্তর করবেন। উক্ত অনুষ্ঠানে সরকারের মন্ত্রী, সংসদ সদস্য, জেলা প্রশাসক, উপজেলা চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তা এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

সারাদেশের ন্যায় রাঙামাটিতে ৩য় পর্যায়ে (২য় ধাপে) ৩২টি ঘর  উপহার প্রদান করা হবে। তৈরিকৃত এসব ঘরগুলো স্ব-স্ব উপজেলায় উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় রাজনীতিবিদ, সরকারি কর্মকর্তা এবং গণমাধ্যমকর্মীদের সামনে উপকারভোগীদের নিকট হস্তান্তর করা হবে।

ওইদিন রাঙামাটির কাপ্তাই উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার।

ব্রিফিংকালে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক মো. আল মামুন, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা এবং স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।