পুলিশের অভিযানে ৭০ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক


বাঘাইছড়ি প্রতিনিধি    |    ১১:৫৪ পিএম, ২০২২-০৭-০৩

পুলিশের অভিযানে ৭০ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক

রাঙ্গামাটির বাঘাইছড়ি পৌরসভার ৫ নং ওয়ার্ডেন  মডেল টাউন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়েছে বাঘাইছড়ি থানা পুলিশের একটি দল। এসময় বেইলি ব্রিজ এলাকায় চিহ্নিত মাদক কারবারি রফিকুল ইসলামের বাড়ি ও আশপাশের এলাকায় তল্লাশি চালিয়ে মোঃ শাহালম(৩৫) কে ৭০ পিচ ইয়াবা সহ আটক করে পুলিশ।

শাহালম চট্টগ্রামের আনোয়ারা এলাকার মৃত নুরমোহাম্মদ এর ছেলে।  ২ জুলাই শনিবার রাত দশ ঘটিকায় বাঘাইছড়ি থানার উপ-পুলিশ পরিদর্শক সাইদ আসাদ এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল এই অভিযান পরিচালনা করেন।

বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান আটকের  বিষয়টি নিশ্চিত করে বলেন মাদকের বিরুদ্ধে বাঘাইছড়ি থানা পুলিশ সবসময় জিরো টলারেন্স নীতি অনুসরণ করে মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান নিয়মিত চলবে।

অভিযানে নেতৃত্ব দেয়া পুলিশের উপপরিদর্শক এসআই সাইদ আসাদ বলেন আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হাতে নাতে একজনকে আটক করলেও বাকী দুইজন পালিয়ে যায়। পালিয়ে যাওয়া দুইজন  রফিক (৩৪) পিতা- জায়েদ আলী  ও মনির(২২) পিতা- আবুল খায়ের  নামসহ তিনজনের নামে মাদক আইনে  নিয়মিত মামলা রুজু করা হয়। রবিবার সকালে  আসামি ও  উদ্ধার করা মাদকসহ রাঙ্গামাটি আদালতে প্রেরণ করা হয়েছে।