কাপ্তাইয়ে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক    |    ০২:৪৮ পিএম, ২০২২-০৬-২৪

কাপ্তাইয়ে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটির কাপ্তাইয়ে পাহাড়ে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে কাপ্তাই লেকে পড়ে বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত বৃদ্ধার নাম নুরুল আলম (৮০)। তিনি কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই  ইউনিয়ন এর বাঁশকেন্দ্র এলাকার বাসিন্দা বলে জানান কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ।  

শুক্রবার (২৪জুন) সকাল ৮টা ৫০ মিনিটে বৃদ্ধের  মৃতদেহ বড়ঘোনা এলাকা সংলগ্ন   কাপ্তাই লেক হতে উদ্বার করা হয়েছে। পারিবারিক সুত্রে জানাযায় কাপ্তাই বাঁশকেন্দ্র এলাকায় বসবাসরত মো.নুরুল আলম(৮০) বৃহস্পতিবার দুপুরে গরুর জন্য নৌকাযোগ পাশ্ববর্তী পাহাড়ে ঘাস কাটতে যায়। বিকালের  মধ্যে ওই বৃদ্ধ বাসায় ফিরে না আসায় পরিবারের লোকজন পাহাড়ে গিয়ে খোঁজাখুঁজি শুরু করে। খুজে তার নৌকা ও ঘাস কাটার কাঁচি পাওয়া গেলেও বৃদ্ধাকে  পাওয়া যায়নি। অবশেষে ১৮ ঘণ্টা পর কাপ্তাই লেকে ভাসমান অবস্থায় শুক্রবার   বৃদ্ধের মৃতদেহ পাওয়ায়।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিনুর রহমান জানান, ধারণা করা হচ্ছে ঘাস কেটে মাথা ঘুরে অথবা স্ট্রোক করে  কাপ্তাই লেকে   পানির নিচে পড়ে যাওয়ায় বৃদ্ধ  আর উঠে  আসতে না পাড়ায় তার মৃত্যু হয়। তাঁর পরিবারের কোন অভিযোগ না থাকায়  লাশ সুরতহাল শেষে  পরিবারের নিকট হস্তান্তর করা হয়।