খাগড়াছড়িতে যুবলীগের বিক্ষোভ: বিশৃঙ্খলা করলে প্রতিরোধের ঘোষণা


খাগড়াছড়ি প্রতিনিধি    |    ০৮:১৯ পিএম, ২০২২-০৬-০৬

খাগড়াছড়িতে যুবলীগের বিক্ষোভ: বিশৃঙ্খলা করলে প্রতিরোধের ঘোষণা

খাগড়াছড়িতে আওয়ামীলীগের শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগ-যুবলীগের উপর “বিএনপি যুবদল ছাত্রদলের ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলা ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা,সদর ও পৌর যুব লীগ। 

সোমবার (৬ জুন ২০২২) সকাল ১১ টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের শাপলা চত্বর হয়ে প্রধান প্রধান সড়ক  প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে বিক্ষোভ শেষ করে। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করে নেতাকর্মীরা। 

বক্তারা বলেন, বিশৃঙ্খলার চেষ্টা করা হলেই প্রতিরোধ করা হবে। জনগণের জান মালের নিরাপত্তা দেওয়াসহ কোন ধরনের সহিংতার উদ্দেশ্য অবরোধ মানা হবে না বলে নেতাকর্মীরা হুশিয়ারী জানান। এ সময় দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির জন্য বিএনপি ষড়যন্ত্র করছে বলে উল্লেখ করে নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান নেতারা।
 
বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, মংক্যচিং চৌধুরী,নূর হোসেন চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম,পার্থ ত্রিপুরা জুয়েল, দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, উপ দপ্তর সম্পাদক নুরুল আজম,আওয়ামীলীগ নেতা ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা,খোকনেশ^র ত্রিপুরা,নিলোৎপল খীসা,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সঞ্জীব ত্রিপুরা, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিমল দেবনাথ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, সাবেক ছাত্রনেতা টিকো চাকমাসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।