ওয়াদুদ ভূইয়ার বাসায় হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ 


নিজস্ব প্রতিবেদক    |    ০৮:১৪ পিএম, ২০২২-০৬-০৪

ওয়াদুদ ভূইয়ার বাসায় হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ 

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়াকে হত্যার উদ্দেশ্য তার বাড়ি ও গাড়িতে হামলা ও ভাংচুর করার অভিযোগ এনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছি সংগঠনটি। শনিবার (০৪ জুন) বিকালে শহরের করা বাগান থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পরে ভাঙ্গাব্রীজ হয়ে মূল সড়কে উঠতে চাইলে পুলিশ বাঁধা দেয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, যুগ্ন সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ প্রমুখ। সমাবেশে বক্তারা হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, উল্লখ্য সকালে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল থেকে ওয়াদুদ ভূইয়ার বাড়ি ও গাড়ি ভাংচুর করার সময় পুলিশ তাদের বাধাতো দেয় নাই বরং পুলিশের উপস্থিতিতে ব্যাপক ভাংচুর ও তান্ডবলীলা চালায়।

অবিলম্বে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে গ্রেফতারের দাবি জানান। অন্যথায় জেলা বিএনপি কঠোর আন্দোলনের কর্মসূচি দিতে বাধ্য হবে বলে হুশিয়ারী দেন। এর আগে সকালে ওয়াদুদ ভূইয়ার বাড়ীসহ আশপাশে হামলার ঘটনা ঘটে। এসময় ১মোটরসাইকেলে অগ্নিসংযোগ, ২টি মোটরসাইকেল ও প্রাইভেট কার ভাংচুর করা হয়। তবে এতে কেউ হতাহত হয়নি। আওয়ামীলীগ তাদের ৫/৭জন নেতাকর্মী আহত হয়েছে বলে দাবী করে।