নানিয়ারচরে ইউপি নির্বাচনী অফিস উদ্বোধন করলেন মুছা মাতব্বর


নানিয়ারচর প্রতিনিধি    |    ০৬:১৫ পিএম, ২০২১-১২-১০

নানিয়ারচরে ইউপি নির্বাচনী অফিস উদ্বোধন করলেন মুছা মাতব্বর

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং নানিয়ারচর সদর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডঃ দর্শন চাকমা ঝন্টুর নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে রাঙামাটির নানিয়ারচর বাজারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচনী অফিস উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর।

এসময় উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ঝিল্লোল মজুমদারের সঞ্চালনায় মতবিনিময় সভায়, রাঙামাটি জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সন্তোষ কুমার চাকমা, সাংগঠনিক সম্পাদক মোঃ জমির উদ্দীন জমির, দপ্তর সম্পাদক মোঃ রফিক তালুকদার, নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ত্রিদীব কান্তি দাশ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ আব্দুল ওহাব হাওলাদার, ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আনসার আলীসহ নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে মুছা মাতব্বর বলেন, উপজেলাবাসীর দীর্ঘদিনের দাবি নানিয়ারচর সেতু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পূরন করেছেন। বিদ্যুতের সাব ষ্টেশন ও নানিয়ারচর-লংগদু উন্নত সড়ক হচ্ছে। আমি আশা করি নানিয়ারচরে উন্নয়নমূলক কাজ অব্যাহত রাখতে আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জননেতা দিপংকর তালুকদারের হাতকে শক্তিশালী করবেন।

এসময় আওয়ামী লীগ নেতারা বলেন, আসন্ন নির্বাচনে অংশগ্রহণে আমরা যোগ্য প্রার্থী মনোনীত করেছি। ইউনিয়ন পর্যায়ের সকল সুযোগ-সুবিধার সুষম বন্টন সুনিশ্চিত করতে এড. দর্শন চাকমাকে মনোনীত করা হয়েছে। 

দর্শন চাকমা চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার শান্তি সম্প্রতির উন্নয়ন হবে এবং নানিয়ারচর ইউনিয়ন কে আমরা একটি মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করতে পারবো।

 

এর আগে মুসা মাতব্বর বুড়িঘাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল ওহাব এর নির্বাচনী অফিস উদ্বোধন করেন। বুড়িঘাট ইউনিয়নের ২নং ইসলামপুর এলাকার বউ বাজার এলাকায় এই অফিস উদ্বোধন করা হয়।