শান্তি চুক্তির ২যুগ পুর্তিতে নানিয়ারচর জোনের নানা আয়োজন


নিজস্ব প্রতিবেদক    |    ০৩:১৯ পিএম, ২০২১-১২-০২

শান্তি চুক্তির ২যুগ পুর্তিতে নানিয়ারচর জোনের নানা আয়োজন

পার্বত্য শান্তি চুক্তির চব্বিশ বছর (২যুগ) পুর্তি উপলক্ষ্যে রাঙামাটির নানিয়ারচর জোন কর্তৃক শান্তি র‍্যালী, ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে। 

বৃহস্পতিবার সকালে নানিয়ারচর জোন (সুদক্ষ দশ) অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল এসএম রুবাইয়াত হুসাইন (পিএসসি)'র নির্দেশনায় শান্তি র‍্যালী, কম্বল বিতরণ ও মেডিকেল ক্যাম্পিং পরিচালনা করেন, জোন উপ-অধিনায়ক মেজর মোঃ জাওয়াদ বিন ফারুক। 

এসময় নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নী, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, সেনা অফিসার ক্যাপ্টেন মোঃ রাজিন আকন ও ক্যাপ্টেন আসিফ খান এবং উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ আব্দুল ওহাব হাওলাদারসহ স্থানীয় পাহাড়ি-বাঙ্গালী পাঁচ শতাধিক বাসিন্দা আনন্দ র‍্যালীতে অংশগ্রহণ করেন। 

শান্তি র‍্যালী শেষে নানিয়ারচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৩৫০জন শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়। পরে জোন মেডিকেল অফিসার ক্যাপ্টেন আসিফ খানের নেতৃত্বে উপজেলা মডেল রিসোর্স সেন্টার ভবনে ২৫০জন রোগীর মাঝে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করে নানিয়ারচর জোন। এর আগে বেলুন ও কবুতর উড়িয়ে রালী আরম্ভ করা হয়।