রাবিপ্রবি'র ভর্তিযুদ্ধে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের পাশে ছাত্রলীগ


নিজস্ব প্রতিবেদক    |    ০১:০৭ এএম, ২০২১-১০-১৯

রাবিপ্রবি'র ভর্তিযুদ্ধে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের পাশে ছাত্রলীগ

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতায় পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ রাবিপ্রবি শাখা।

রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি এবং সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর’র সার্বিক তত্ত্বাবধানে ১৭ অক্টোবর, রোববার “রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়” “ক ইউনিট” এর জিএসটি গুচ্ছভুক্ত সমন্বিত ভর্তি পরীক্ষা- ২০২০-২১ এ আগত ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার তথ্য ও সহায়তা প্রদানের পাশাপাশি তাদের যাতায়াতের জন্য বাসের ব্যবস্থা, মাস্ক ও পানি বিতরণ কর্মসূচীর আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সদস্য মিলিন্দু চাকমা, হাসু দেওয়ান, সাকলাইন হাসান সোহান, উষ্ণীশ দেওয়ান ও জাহাঙ্গীর আলম অপু প্রমূখ।

আয়োজকরা জানিয়েছে, কর্মসূচিতে রাঙামাটি পার্বত্য জেলার একদল তরুণ ছাত্রলীগ কর্মীরা সার্বিকভাবে সহযোগিতা করেছে। তারা আরো জানায় এই প্রথম ঝগড়াবিলস্থ রাবিপ্রবির স্থায়ী ক্যাম্পাসে এত বড় শোডাউনের পাশাপাশি জয় বাংলা শ্লোগানে কম্পিত হয়েছে।

উল্লেখ্য- রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) ক ইউনিটের ভর্তি পরিক্ষায় ১০০টি আসনের বিপরীতে সর্বমোট ৮০০ জন পরিক্ষার্থীর মধ্যে ৭২৫ জন অংশগ্রহণ করেছে। রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে “ক” ইউনিটের অধীনে ইঞ্জিনিয়ারিং অনুষদভুক্ত কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ৫০ টি আসন, বায়োলজিক্যাল সায়েন্স অনুষদভুক্ত ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগে ২৫ টি আসন এবং ফিশারিজ অনুষদভুক্ত ফিশারিজ এন্ড মেরিন রিসোর্স টেকনোলজি বিভাগে ২৫ টি আসন রয়েছে।