শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে নানিয়ারচরে নানা আয়োজন


নিজস্ব প্রতিবেদক    |    ০১:০৩ এএম, ২০২১-১০-১৯

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে নানিয়ারচরে নানা আয়োজন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সর্বকনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন ও শেখ রাসেল দিবস ২০২১ উদযাপন উপলক্ষ্যে নানা কর্মসূচি পালন করেছে রাঙামাটির নানিয়ারচর উপজেলা প্রশাসন। দিবসটির প্রতিপাদ্য বিষয় শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস। 

সোমবার দুপুরে নানিয়ারচর উপজেলা মিলনায়তনে শেখ রাসেল দিবসের প্রতিপাদ্য নির্ভর আলোচনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি রহমান তিন্নী। 

প্রধান অতিথি নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমার উপস্থিতিতে এসময় আরো উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, থানার ওসি মোঃ সাব্বির রহমান, কৃষি কর্মকর্তা মোঃ টিপু সুলতান, মৎস কর্মকর্তা তোফাজ্জল হোসেন ফাহিম প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা শেখ রাসেলের জীবনী সম্পর্কে আলোচনা করেন এবং বর্তমান প্রজন্মকে শেখ রাসেলের মত তারুণ্য দীপ্ত ও আত্মবিশ্বাসী হয়ে উঠতে আহ্বান জানান।

আলোচনা শেষে অতিথিগন প্রতিপাদ্যিক বিষয়ে উপস্থিত বক্তৃতা ও আইসিটি বিষয়ক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। 

এর আগে সকালে উপজেলা প্রাঙ্গনে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, শতাধিক ছাত্রছাত্রী ও বিভিন্ন মহলের পক্ষ্য থেকে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।