বিলাইছড়িতে ইউপি চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন ৭ জন


বিলাইছড়ি প্রতিনিধি    |    ১২:৫৫ এএম, ২০২১-১০-০৮

বিলাইছড়িতে ইউপি চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন ৭ জন

বিলাইছড়িতে আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচনকে ঘিরে  প্রার্থীদের চলছে দৌড়ঝাঁপ । আজ ৭ অক্টোবর বৃহস্পতিবার চেয়ারম্যান পদে ৩ জন সহ এই পর্যন্ত তিন ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন বলে জানান উপজেলা নির্বাচন অফিস। 

তারা আরও জানান, ১নং বিলাইছড়ি ইউনিয়নে ২ জনের মধ্যে ১ জন হলো আওয়ামীলীগের ভুবনজয় তঞ্চঙ্গ্যা অন্যজন সুনীল কান্তি দেওয়ান। আর ২নং কেংড়াছড়ি  ইউনিয়নে ২ জনের তারমধ্যে একজন সমতোষ চাকমা আরেক জন অমর জীব চাকমা এবং  ৩নং ফারুয়া ইউনিয়নের ৩ জনের মধ্যে ১ জন হলো আওয়ামী লীগের বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, আরেক জন  জীবন বিকাশ তঞ্চঙ্গ্যা অন্যজন হলো তেজেন্দ্র লাল তঞ্চঙ্গ্যা বলে জানা যায়। 

আর সংরক্ষিত মহিলা সদস্য পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন ৮ জন এবং সাধারণ সদস্য পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন ৩৫ জন। আজ আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীরা তাদের দলের নেতাকর্মী ও সমর্থনকারীদের নিয়ে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন দেখা যায়। অন্যদিকে স্বতন্ত্র বা অন্য প্রার্থীরাও তাদের সমর্থন ও প্রস্তাব কারীকে নিয়ে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

উল্লেখ যে, ২য় দফায় সরকার ইউনিয়ন পরিষদ  নির্বাচন তফসিল ঘোষণা করলে, বিলাইছড়িতে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কে হবেন আগামী দিনের উন্নয়নের কর্ণধার। যোগ্য প্রার্থী খোঁজে বাছাই করে ব্যালটের মাধ্যমে রায় দিবেন এলাকার জনগণ।